• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে বয়স্ক প্রতিবন্ধী নারী নিখোঁজ

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০১৯, ১৩:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে প্রতিবন্ধী বয়স্ক নারী নিখোঁজ রয়েছেন। গত কদিন ধরে সাজুদা বেগম (৫৫) নামে সহজ-সরল (মানসিক প্রতিবন্ধী) এ নারী নিখোঁজ থাকায় তার পরিবারে চলছে শোকের মাতম। গত সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে নিজ বাড়ি হতে বের হয়ে এ সংবাদ লিখা পর্যন্ত তিনি ঘরে ফিরে আসেননি। এ ঘটনায় নিখোঁজের পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। যার নং- ১২১২, তারিখ ২৪/১২/২০১৯ খ্রিঃ)। সাজুদা বেগম হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের দক্ষিণ পাড়া সর্দার বাড়ির (কাশেম কাউন্সিলর বাড়ি) মৃত মমতাজ উদ্দিনের মেয়ে।
নিখোঁজের পারিবারিক সূত্রে জানা গেছে, সাজুদা বেগম মানসিক প্রতিবন্ধী। তবে তিনি নাম, ঠিকানাসহ সব কিছু বলতে পারেন। প্রতিদিন তিনি ঘর থেকে বের হয়ে আবার সন্ধ্যায় ঘরে ফিরে আসেন। কিন্তু গত সোমবার তিনি দুপুরে ঘর থেকে বের হয়ে আজ পর্যন্ত (বুধবার) ফিরে আসেননি। ইতিমধ্যে নিকট আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজ করা হয়েছে। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে কালো রঙের মধ্যে সাদা ফুল ছাপা কাপড় পরিহিত এবং মাথায় গোলাপি ওড়না ছিলো। তার গায়ের রং শ্যামলা, মুখম-ল লম্বাকৃতি। তিনি চাঁদপুরের আঞ্চলিক ভাষায় কথা বলেন।
কোনো সহৃয়বান ব্যক্তি নিখোঁজ সাজুদা বেগমের খোঁজ পেয়ে থাকলে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি ০১৭১৩-৩৭৩৭১৩, নিখোঁজের বড় ভাই আনোয়ার হোসেন আনু ০১৮২৪-৯০২৫৬৭ ও ছোট ভাই দেলোয়ার হোসেন খোকন ০১৭৪৮-৩১১৮৪৭-এর মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

 

সর্বাধিক পঠিত