• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুলিশ সদস্যদের ফিটনেসের জন্য সাঁতার অত্যন্ত ভালো ব্যায়াম : আইজিপি

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০১৯, ১১:২৫ | আপডেট : ২৫ নভেম্বর ২০১৯, ১১:৪২
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
বাংলাদেশ পুলিশ
পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা
স্মারক নং-মিডিয়া এন্ড পিআর/২৫৪৩                                                                      তারিখ- ২৪/১১/২০১৯ খ্রি.
 
প্রেস বিজ্ঞপ্তি
 
পুলিশ সদস্যদের ফিটনেসের জন্য সাঁতার অত্যন্ত ভালো ব্যায়াম : আইজিপি
 
ঢাকা, ২৪ নভেম্বর ২০১৯ খ্রি.
 
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) বলেছেন, পুলিশ সদস্যদের ফিটনেসের জন্য সাঁতার অত্যন্ত ভালো ব্যায়াম। সাঁতার এমন একটি ব্যায়াম যা শরীরের সকল অংশ সচল করে। এটি মন এবং শরীর দুটোই চাঙ্গা রাখে।
 
আইজিপি আজ রবিবার বিকালে রাজধানীর উত্তরায় এপিবিএন হেডকোয়ার্টার্সে নবনির্মিত বাংলাদেশ পুলিশ সুইমিং কমপ্লেক্স উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
 
এপিবিএনের অতিরিক্ত আইজিপি মোঃ মোশারফ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
 
আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের একটি সুইমিং পুলের অভাব দীর্ঘদিন ধরে অনুভূত হচ্ছিল। আধুনিক এ সুইমিং কমপ্লেক্স নির্মাণের মধ্য দিয়ে আজ সে অভাব পূরণ হলো।
পুলিশ এবং তাদের পরিবারের সদস্যদের সাঁতার শেখার জন্য নবনির্মিত সুইমিং কমপ্লেক্সটি অনন্য সুযোগ সৃষ্টি করবে বলে আইজিপি আশা প্রকাশ করেন।
 
পরে আইজিপি উত্তরাস্থ এপবিএিন কমপ্লেক্সে নবনির্মিত বাংলাদেশ পুলিশ সুইমিং কমপ্লেক্স এর উদ্বোধন করনে। এছাড়াও তিনি ক৯ কবহহবষ এয়ারপোর্ট এপবিএিন ব্যারাক, অন দি জব ট্রেনিং সেন্টার উদ্বোধন করনে।
 
প্রকল্পটি প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে। এ পুলরে দৈর্ঘ্য প্রায় ৫০ মিটার এবং প্রস্থ ২৫ মিটার এবং গভীরতা সাড়ে আট ফুট হতে সাড়ে ছয় ফুট যা ১০ টি লেনে বিভক্ত। এতে একসাথে ৩৩৬ জন বসে খেলা দেখতে পারবে। এছাড়াও খেলোয়াড়দের জন্য অত্যাধুনিক জিমের পাশাপাশি একটি স্টিম বাথ ও একটি সনা বাথ এর ব্যবস্থা রয়েছে। এতে ওয়াটার পোলো খেলারও সুবধিা আছে।
 
 
(মোঃ সোহেল রানা)
এআইজি (মিডিয়া এন্ড পিআর), বাংলাদেশ পুলিশ
পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা।

সর্বাধিক পঠিত