• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পানিতে ডুবে এক শিশু ও বিষপানে এক নারীর মৃত্যু

প্রকাশ:  ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে কীটনাশক পানে আনোয়ারা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আর শাহরাস্তিতে পুকুরের পানিতে ডুবে এক শিশু মারা গেছে। উভয় ঘটনা গতকাল রোববার ঘটে।
গতকাল রোববার বিকেলে হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দিকচাইল দক্ষিণ পাড়ায় বিষপানের ঘটনা ঘটে। নিহত আানোয়ারা বেগম ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্যে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে কুমিল্লা নেয়ার পথে আনোয়ারা বেগম মারা যান।
খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি।
এদিকে শাহরাস্তিতে পুকুরের পানিতে ডুবে সৌরভ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার ধোপল্লা গ্রামের তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে ধোপল্লা থেকে সাগর নামে এক যুবক তার দেড় বছর বয়সী ছেলে সৌরভকে নিয়ে হাসপাতালে আসে। তখন হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক হিমালী চাকমা সৌরভকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক হিমালী জানান, হাসপাতালে আনার পূর্বেই শিশু সৌরভ মারা গেছে।
নিহত শিশু সৌরভের দাদা আনা মিয়া তালুকদার জানান, দুপুরে সবাই যখন রান্নার কাজে ব্যস্ত সে সময় সৌরভকে পাওয়া যাচ্ছিল না। তার খেলনা পুকুরের পানিতে ভাসতে থাকায় পুকুরে খোঁজ করে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

সর্বাধিক পঠিত