• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে আবারো পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রকাশ:  ২৩ জুলাই ২০১৮, ০৯:০৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মাত্র দু'দিনের ব্যবধানে হাজীগঞ্জে আবারো পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা পাটোয়ারী বাড়ির পুকুরে মোঃ আকিব পাটওয়ারী (৪) ও তানিশা আক্তার (৫) নামে মামাতো-ফুফাতো দুই ভাই-বোনের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। আকিব ঐ বাড়ির কামরুল পাটোয়ারীর একমাত্র পুত্র সন্তান আর তানিশা কচুয়া উপজেলার


হাসিমপুর গ্রামের বক্তার গাজী বাড়ির দিদারুল ইসলামের ২য় মেয়ে। আকিব আর তানিশা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই-বোন। তানিশা গত ক'দিন আগে মায়ের সাথে মামার বাড়ি হাজীগঞ্জের বাড্ডায় বেড়াতে আসে। আর এই মামার বাড়িতেই তার মৃত্যু হলো। সাথে তার মামাতো ভাই আকিবও মারা গেলো। এর আগে মাত্র দুই দিন পূর্বে গত বৃহস্পতিবার হাজীগঞ্জ পৌর এলাকার এনায়েতপুরে বাড়ির পুকুরের পানিতে ডুবে একসাথে দুই চাচাতো ভাই মারা যায়।
বাড্ডা পাটোয়ারী বাড়ির মানিক হোসেন পাটোয়ারী জানান, (গতকাল) দুপুরে আকিব ও তানিশা সবার অলক্ষে বাড়ির পুকুরে গোসল করতে যায়। এর কিছুক্ষণ পর বাড়ির লোকজন এ দুই শিশুকে পানিতে ভাসতে দেখে ডাকচিৎকার শুরু করে। তখন আামি দৌড়ে গিয়ে শিশু দুটিকে পানি থেকে তুলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যাই। আর সেখানেই দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। আকিবের চাচা ও তানিশার মামা সুজন পাটওয়ারী জানান, আকিব পাটওয়ারী আমার একমাত্র ভাতিজা আর তানিশা আমার বোনের বড় মেয়ে। গত সোমবার বোন কুসুম আক্তার তার দুই মেয়েকে নিয়ে আমাদের বাড়িতে বেড়াতে এসেছিলো। ভাগ্যের কী নির্মমতা! আজ পানিতে ডুবে দুইজন একত্রে মারা গেলো-এ বলেই হাউমাউ করে কেঁদে উঠেন সুজন। একই বাড়িতে দুটি শিশু পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় ঐ বাড়িতে হাজার হাজার জনতার ভিড় জমে যায়। এ সময় নিহতদের পরিবারের সদস্য আর স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে এবং এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকেলে শিশু আকিবকে পারিবারিক গোরস্থানে আর বিকেলে তালিশার লাশ তার বাবার বাড়ি কচুয়ায় নিয়ে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। বাড্ডায় দুই শিশু পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম। উল্লেখ্য, গত ১৯ জুলাই বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর গ্রামে মুন্সী বাড়ির সৌরভ ও আরাফাত হোসেন নামে চার বছরের চাচাতো ও জেঠাতো দুই ভাই একই বাড়ির পুকুরের পানিতে ডুবে মারা যায়।