• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বগুড়ায় আবারো বখাটের প্ররোচনায় স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৭, ১৮:২০
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট

বগুড়ার দুপচাঁচিয়ায় ১ দিনের ব্যবধানে আবারো বখাটের প্ররোচনায় স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। এঘটনায় স্কুল ছাত্রীর মা থানায় মামলা করেছে। সোমবার সন্ধ্যায় দুপচাঁচিয়ার মোস্তফাপুরের ৫ম শ্রেণীর ছাত্রী মিলি খাতুন (১৪) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানা গেছে, উপজেলার চামরুল ইউনিয়নের মোস্তফাপুর উত্তর পাড়ার মৃত মকতব সর্দারের মেয়ে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী মিলি খাতুন কে স্কুলে যাওয়ার পথে একই গ্রামের জাহিদের ছেলে বুলু মন্ডল (৩৮) বিভিন্ন সময় বিভিন্ন ভাবে উক্ত্যক্ত করতো। এ ঘটনায় মিলি খাতুন তার মাকে জানালে সে বুলু মন্ডল সহ পরিবারের লোকজনকে বিষয়টি জানান এবং মেয়েকে উক্ত্যক্ত না করতে অনুরোধ করেন। এতে বখাটে বুলু মন্ডলের উৎপাত বন্ধ না হয়ে বৃদ্ধি পাওয়ায় সোমবার সন্ধ্যায় সে নিজ বাড়ীর শয়ন কক্ষে বাঁশের তীরের সাথে গায়ের ওড়না বেঁধে আত্মহত্যা করে।

এসংক্রান্তে তার মা বেলী খাতুন নিজেই বাদী হয়ে সোমবার রাতে থানায় আত্মহত্যার প্ররোচনা ও সহায়তার অভিযোগ এনে থানায় মামলা করেছে।

থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক মামলা গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য রবিবার বগুড়ার দুপচাঁচিয়ার জিয়ানগরে বখাটের উত্যক্ত করার কারণে অপমান ও অভিমানে রোজিফা আকতার সাথী নামে নবম শ্রেনীর মেধাবী ছাত্রী আত্মহত্যা করছে। এঘটনার পর রবিবার রাতে পুলিশ হুজাইফা ইয়ামিন নামে ওই বখাটেকে আটক করতে গেলে পুলিশের ওপর হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয় এবং পুলিশের একটি ওয়্যারলেস সেট খোয়া যায়। এসব ঘটনায় দুপচাঁচিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।