• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মানিকগঞ্জে ভুয়া পুলিশ ও সাংবাদিকসহ আটক ৫

প্রকাশ:  ০২ অক্টোবর ২০১৭, ১৫:৩১
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে ভুয়া পুলিশ, সাংবাদিক ও লুট হওয়া ১৬৮ ভরি স্বর্ণসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে নগদ ৫ লক্ষ টাকা, একটি মাইক্রোবাস, ৪টি ওয়াকিটকিও উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে মানিকগঞ্জের পুলিশ সুপার নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

এ সময় পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, রোববার সন্ধ্যায় সিঙ্গাইরের চারিগ্রাম বাজারের স্বর্ণ ব্যবসায়ী মনির হোসেনের ম্যানেজার কমল মোটরসাইকেলে ১৬৮ ভরি স্বর্ণ ও নগদ ৫ লাখ টাকা নিয়ে দোকান থেকে বাড়ি যাচ্ছিলেন।

এসময় চারিগ্রাম পুরান বাসস্ট্যান্ড এলাকায় মাইক্রোবাসের ৭/৮জন ডাকাত মটর সাইকেল থামিয়ে তার ব্যাগে থাকা স্বর্ণ ও টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তবে একজন ডাকাত মাইক্রোবাসে উঠতে না পারায় জনতা তাকে ধরে ফেলে।

পরে ধাওয়া করে নবাবগঞ্জের বালুখন্ড এলাকা থেকে পুলিশ ও স্থানীয়রা মাইক্রোবাসসহ আরো তিন ডাকাতকে ধরে ফেলে। 

পুলিশ আটককৃত ডাকাতদের দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার সকালে নবাবগঞ্জের বালুখন্ড থেকে আলামিন নামের আরেকজনকে আটক করে। তার কাছ থেকে ছিনতাইকৃত নগদ ৫ লক্ষ ৪০ হাজার টাকা, ১৬৮ ভরি স্বর্ণ, একটি ডিএসএলআর ক্যামেরা, সাদা রংয়ের নোয়া মাইক্রোবাস যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-চ-৫১-৪৬৪১ ও চারটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন (১) শরীয়তপুর জেলার নড়িয়া থানার মূলফদগঞ্জ এলাকার তোফাজ্জল হোসেন শান্তর ছেলে  সাজ্জাদ হোসেন সম্রাট (২৭), (২) কুড়িগ্রাম জেলার বুড়িঙ্গামারী থানার ময়দাশ এলাকার তৈইমুদ্দিনের ছেলে হামিদুল ইসলাম (৩৬), (৩) ২১৮/৫ পশ্চিম আগারগাঁও এলাকার আব্দুর রব সুলতানের ছেলে রহিম সুলতান (২১), (৪) ঢাকা জেলার হাজারীবাগ থানার ওয়াশপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে আলামিন (২৬), (৫) ভোলা জেলার লাল মোহন থানার চর তিথিয়া এলাকার কালু ইদ্রিসের ছেলে সুমন (৩০)। 

তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা শেষে জেল হাজতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশ সুপার।

সর্বাধিক পঠিত