• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শায়েস্তাগঞ্জে পৌর মেয়রের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ:  ০২ অক্টোবর ২০১৭, ১২:২৭
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা মেয়র মো. ছালেক মিয়ার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন পৌর মেয়র মো. ছালেক মিয়া।

লিখিত বক্তব্যে মেয়র বলেন, রোববার দুপুর ৩ টার দিকে শায়েস্তাগঞ্জের বিশিষ্ট ব্যক্তি নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সচিব অশোক মাধব রায় এর সঙ্গে পূজা পরবর্তী স্বাক্ষাতের বাসায় যাই। সেখান থেকে বের হয়ে আসার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা সাবেক মেয়র ফরিদ আহমেদ অলি ও তার সহযোগী লিলু মিয়াসহ একদল লোক রাস্তায় আমাকে ঘেরাও করে। তখর অলির হাতে থাকা দাড়ালো ছুরি দিয়ে আমাকে আঘাত করার চেষ্টা করে। আত্মরক্ষার জন্য আমি কৌশলে শহরের প্রধান সড়কে চলে আসি। এসময় স্থানীয় লোকজন এবং পথচারীরা আমাকে রক্ষা করে একটি নিরাপদ দোকানে নিয়ে যান।

পৌর মেয়র বলেন, এর আগে গত ২৯ শে সেপ্টেম্বর রাত ১১ টার দিকে পূর্ব লেঞ্জাপাড়া মাতৃছায়া নাথ মন্দিরেও উল্লেখিত লোকজন আমার উপর হামলা করে। এ বিষয়টি শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিনকে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি অবগত করি।   

মো. ছালেক মিয়া বলে, সাবেক মেয়র অলির নেতৃত্বে জনৈক জনি ও তার লোকজন আমাকে হত্যার উদ্দেশ্যে পৌরসভায় গিয়ে হামলা করে। এই ঘটনার একটি মামলা হয়েছে, যা চার্জশিট কোর্টে জমা হয়েছে।

মেয়র অভিযোগ করে বলেন, সাবেক মেয়র অলির ফুফাত ভাই শায়েস্তাগঞ্জ পৌরসভার কার্মচারী নুরুল ইসলামের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দায়ের হওয়ায় তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছে। মূলত পূর্বের মামলা আমার দ্বারা প্রত্যারহার করানো এবং এই নুরুল ইসলামের বিরুদ্ধে যা হাতে কোনো ব্যবস্থা নেয়া না হয় এই উদ্দেশ্য আমাকে বার বার হত্যার চেষ্টা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত, প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুক, পৌর কাউন্সিলর মো. নোয়াব আলী, তাহির মিয়া, আব্দুল গফুর, খায়রুল আলম, মাখন মিয়া, সাইদুর রহমান, আ. জলিল, মহিলা কাউন্সিলর আছমা আব্দুল্লাহসহ সাংবাদিকবৃন্দ।

এসএম

সর্বাধিক পঠিত