• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় ডাঃ জে আর ওয়াদুদ টিপু

আমরা দলাদলি না করে শিষ্টাচার মেনে রাজনীতি করবো

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২১, ১৩:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গতকাল ১ জানুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুলের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু।


তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাকে তিনটি ইউনিটের সম্মেলন করার জন্যে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছিলো। ফলে নিয়মতান্ত্রিক ও গঠনতন্ত্র অনুসরণ করে পৌর আওয়ামী লীগের অধীনস্থ ১৫টি ওয়ার্ডের সম্মেলন করা হয়। তিনি বলেন, সম্মেলনে এক পদে একাধিক প্রার্থী হবে এটাই স্বাভাবিক। সকলে আমাদের দলের বা পরিবারের সদস্য। আমরা কাউকে দূরে ঠেলে দেবার চেষ্টা করিনি। কারণ, আমরা গঠনতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাসী। ওয়ার্ড কমিটিগুলোর সভাপতি ও সাধারণ নির্বাচিত করা হয়েছে সবার সাথে আলাপ আলোচনার মাধ্যমে। এরপর পূর্ণাঙ্গ কমিটি করা হয়। এখন পৌর সম্মেলন করার প্রস্তুতি চলছে। এ সম্মেলনে আপনারা যেভাবে নেতৃত্ব চাইবেন সেভাবে কমিটি গঠন করা হবে। আমরা দলাদলি না করে শিষ্টাচার মেনে রাজনীতি করবো।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মোঃ মুজিবুর রহমান ভূঁইয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, যুগ্ম সম্পাদক মোঃ মাহমুদ আহমেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, কবির খান, প্রচার সম্পাদক এমরান হোসেন সেলিম, সদস্য অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, মোজাহের হোসেন টিপু এবং ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সর্বাধিক পঠিত