• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

মতলবে সাংবাদিকদের সাথে মতবিনিময়

নৌকার বিজয়ে সাংবাদিকদের সহযোগিতা চাই : নৌকার প্রার্থী বিএইচএম কবির আহমেদ

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২০, ০৯:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএইচএম কবির আহমেদ বলেছেন, ২০ অক্টোবরের নির্বাচনে নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। এছাড়াও স্বাধীনতার সপক্ষের শক্তি নৌকার বিজয়ে আমি সর্বপ্রথম সাংবাদিকদের সহযোগিতা চাই। বঙ্গবন্ধু মুজিবের এক আঙ্গুলের ইশারায় বাংলার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে ও স্বাধীনতার লাল সূর্যের বিজয় পতাকা ছিনিয়ে এনেছে। এমন মহান নেতা যুগে যুগে আসে, আবার কখনও আসবে কি না জানি না। আমাদের দেশ বর্তমানে তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ অ্যাডঃ নূরুল আমিন রুহুলের সহযোগিতায় আপনাদের প্রেসক্লাবের ভবন নির্মাণই হবে আমার প্রথম কাজ। এছাড়া মাদকমুক্ত সমাজ গঠনে যদি আমার ভাইকেও আইনের আওতায় আনতে হয় তা করতে আমি দ্বিধাবোধ করবো না। যদি মাদকে কোনো সাংবাদিকও জড়িত থাকে তাহলে সংশোধনের ব্যবস্থা নেবো।
তিনি আরো বলেন, আমি যেনো নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি সেজন্য দোয়া করবেন। সাংবাদিকদের লেখনির মাধ্যমেই আগামী দিনগুলোতে এই উপজেলার সমস্যা ও উন্নয়নমূলক সংবাদ পত্রিকায় তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।
গতকাল ৫ অক্টোবর সোমবার দুপুরে চাঁদপুর শহরের ঘোষপাড়াস্থ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মতবিনিময় সভায় উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক দেওয়ান মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক আবুল কাশেম পাটোয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক বিন জামান, মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক ও প্রথম আলো পত্রিকার প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, উপজেলা সম্পাদক পরিষদের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দিবাকণ্ঠ পত্রিকার সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস ও মাই টিভির মতলব প্রতিনিধি রোকনুজ্জামান রোকন। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এমএ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, কাউন্সিলর রোটাঃ কিশোর কুমার ঘোষ, আওয়ামী লীগ নেতা কমল পোদ্দার, লোকমান হোসেন বাবুল ও আনোয়ার সরকারসহ মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ।