• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

১৫নং ওয়ার্র্ডে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক

মেয়র নির্বাচিত হলে নাগরিক সেবা ও মর্যাদার প্রশ্নে আপসহীনভাবে কাজ করবো : জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২০, ০৮:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, চাঁদপুর পৌরসভাটি প্রথম শ্রেণীর একটি পৌরসভা, সে পৌরসভার নাগরিক আপনারা। তাই নাগরিক হিসেবে আপনাদের মর্যাদা এবং সেবার বিষয়ে আমি আপসহীনভাবে কাজ করে তা বাস্তবায়ন করবো। তিনি বলেন, আমি আপনাদের অত্র এলাকার সন্তান। তাই আপনাদের কাছে বলতে চাই, চাঁদপুর পৌরসভার বয়স ১২৫ বছর। এ মেয়াদকালে আপনাদের অত্র এলাকার কেউ এ পৌরসভার মেয়র পদে প্রার্থী বা এ পদে ছিলো না। আমি ছাত্রজীবন থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে আওয়ামী লীগের রাজনীতি করছি। ফলে দল হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি দল নয়, ব্যক্তি হিসেবে আপনাদের এলাকার সন্তান হিসেবে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে আগামী ১০ অক্টোবর আমাকে বিজয়ী করবেন। আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবা করার এ সুযোগ চাই। এটি আমার অধিকার হিসেবে আপনাদের কাছে আমি পাওনা রয়েছি। অপরদিকে এ অঞ্চলের জনগণ হিসেবে আপনারা সর্বপ্রথম মেয়র পদে বিজয়ী হলে এটি আপনাদের গর্বের বিষয় হবে।


তিনি আরো বলেন, চাঁদপুর পৌরসভার মধ্যে ১৫নং ওয়ার্ডবাসী এতো সুযোগ-সুবিধা বঞ্চিত রয়েছে, যা আমি ভাবতেও পারিনি। আমি পূর্বে এসেছি, আজও আসলাম। এসে দেখলাম যে ওয়ার্ডবাসী রাস্তাঘাট ড্রেনেজ সমস্যায় জর্জরিত রয়েছ। তাছাড়া সামান্য বৃষ্টি হলেই ওয়ার্ডবাসীর দুঃখের কোনো সীমা থাকে না। আমি আপনাদেরকে কথা দিয়ে যাচ্ছি। আগামী ১০ অক্টোবর আমার প্রতীক নৌকাকে বিজয়ী করলে আপনাদের এ ওয়ার্ডের সমস্যাগুলো অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করবো ইনশাআল্লাহ।

আপনাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা পৌর নাগরিক হিসেবে পৌরসভাকে পৌর কর প্রদান করেন, অথচ বিনিময়ে সে নাগরিক সুযোগ সুবিধা পাচ্ছেন না। আমি নির্বাচিত হলে এটি হবে না, নাগরিকদের সেবার প্রশ্নে আমি আপসহীনভাবে কাজ করবো।

তিনি বলেন, আপনাদের এই সন্তানকে আগামীর পৌর মেয়র পদে আসীন করতে হলে আপনারা শুধুমাত্র একটি দিন কষ্ট করতে হবে। তা হচ্ছে আগামী ১০ অক্টোবর সকাল থেকে আপনি ও আপনার পরিবারের যারা ভোটার রয়েছেন তাদের সকলকে নিয়ে ভোট কেন্দ্রে যাবেন। আপনার ভোট আপনি দিতে হবে। কারণ সরকার নতুন পদ্ধতিতে ভোটের ব্যবস্থা করেছে, সেটি হচ্ছে ইভিএম। এ পদ্ধতিতে যার ভোট সে প্রদান করতে হবে। অতএব একটি দিন আমার জন্যে আপনারা কষ্ট করবেন। আমি কথা দিচ্ছি, মহান রাব্বুল আলামীন আমাকে যতদিন বাঁচিয়ে রাখেন, আমি আপনাদের সুখ-দুঃখে বিগত দিনের চেয়ে আরো বেশি পাশে থাকবো।

জিল্লুর রহমান জুয়েল গতকাল ৪ অক্টোবর রোববার দিনব্যাপী চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ ও উঠান বৈঠককালে উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তব্য রাখেন ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল মাস্টার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ দাদন গাজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ূন কবির সুমন, ১৫নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী অ্যাডঃ কবির চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
তিনি গতকাল ১৫নং ওয়ার্ডের জিটি রোড বেপারী বাড়ির সম্মুখে, এসপি অফিস সম্মুখে গাজী বাড়িতে, ব্যাংক কলোনী মডার্ন শিশু একাডেমীতে, বিষ্ণুদী খালেক মিজি বাড়িতে এবং টেকনিক্যাল এলাকায় উঠোন বৈঠক করেন।