• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২১, ০৯:০৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। নবগঠিত কমিটির সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রহিম বাদশা। সভার শুরুতে নব-নির্বাচিত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারণ সম্পাদক।
সভায় বক্তব্য রাখেন কার্যনির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, কার্যনির্বাহী সদস্য গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, মির্জা জাকির, পার্থনাথ চক্রবর্তী, আব্দুর রহমান, মুনির চৌধুরী, এম এ লতিফ, মোশারফ হোসেন লিটন ও শরীফ মোঃ আশ্রাফুল হক। আরো বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সহ-সভাপতি সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, আলম পলাশ, রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন, শাহাদাত হোসেন শান্ত, মাহবুবুর রহমান সুমন, ইব্রাহিম রনি, কোষাধ্যক্ষ ইয়াসিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী, ক্রীড়া সম্পাদক ফারুক আহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের।

সভায় উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য ওমর পাটওয়ারী, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম ও আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করা হয়। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ও সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলমসহ অন্য প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। এরপর বিগত সভার কার্যবিবরণী পাঠ ও সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। এছাড়াও সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।