• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুর প্রেসক্লাবের মিলাদ ও দোয়া

প্রকাশ:  ০২ অক্টোবর ২০২০, ১৯:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম এবং আজীবন সদস্য কাজী মাহবুবুল হকের মৃত্যুতে তাঁদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে গত বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের প্রয়াত সভাপতি ইকরাম চৌধুরীসহ মৃতদের রুহের মাগফিরাত কামনা এবং অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।


চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহর পরিচালনায় মিলাদ পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি অ্যাডঃ ইকবাল বিন বাশার, কাজী শাহাদাত, মরহুম শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের ভাই শাহ মোহাম্মদ জাহাঙ্গীর ও চাঁদপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী।

 


আলোচনায় বক্তারা বলেন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম ছিলেন একজন সাহসী সাংবাদিক। তিনি জনমানুষের অধিকারের কথা এবং অন্যায়-দুর্নীতি নিয়ে লিখতে কখনো কুণ্ঠাবোধ করেননি। তাঁর জীবদ্দশায় লেখনির মাধ্যমে তিনি সমাজ, দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রেখে গেছেন। এছাড়া তিনি একজন ভালো সংগঠকও ছিলেন। তিনি সুনামের সাথে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আমরা শাহ মোহাম্মদ মাকসুদুল আলম ও প্রেসক্লাবের আজীবন সদস্য মরহুম কাজী মাহবুবুল হকের রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাদেরকে জান্নাতবাসী করেন এই দোয়া করছি।


উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য শংকর চন্দ্র দে, বিষ্ণুদী সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জসীম উদ্দীন, শাহ মাকসুদের ভাই শাহ মোঃ আলমগীর, সাবেক সভাপতি জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, ইকবাল হোসেন পাটোয়ারী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, যুগ্ম সম্পাদক আল ইমরান শোভন, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস, দপ্তর সম্পাদক ইব্রাহীম রনি, চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক তালহা জুবায়েরসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।