• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর২৪.নেট-এর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন

পাঠকের কাছে দ্রুত সংবাদ পৌঁছে দেয়াটাই এখন আমাদের প্রতিযোগিতা

প্রকাশ:  ১২ জুলাই ২০২০, ০৯:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সংবাদ নিয়ে এখন আমাদের মাঝে চলছে প্রতিযোগিতা। তাছাড়া প্রতিযোগিতা তো থাকবেই। কেননা, একদিন পর পত্রিকায় সংবাদ প্রকাশ হবে, পাঠক সে অপেক্ষায় থাকবে, সেটা এখন আর থাকতে চায় না। পাঠক চায় এখনকার ঘটনার বিস্তারিত এখনই জানতে। তাই পাঠকের কাছে দ্রুত সংবাদ পেঁৗছে দেয়াটাই এখন আমাদের সবচেয়ে বড় প্রতিযোগিতা।

শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার আনন্দ বাজারে আমির শপিং কমপ্লেঙ্রে দোতলায় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর২৪.নেট-এর অফিস উদ্বোধনপূর্বক আলোচনা সভায় বক্তারা এ কথাগুলো বলেন।

চাঁদপুর২৪.নেট-এর সম্পাদক ও প্রকাশক শামসুজ্জামান ডলারের সভাপতিত্বে এবং বার্তা সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিটিভি ও দৈনিক ইত্তেফাকের চাঁদপুর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান, মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু ও অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনার সম্পাদক মাসুদ আলম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এককেএম তাজুল ইসলাম।

অনুষ্ঠানে ফিতা কেটে চাঁদপুর২৪.নেট-এর কার্যালয়টি উদ্বোধন করা হয়। অনুঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আনন্দ বাজার জামে মসজিদের খতিব মাওলানা শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত