• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

পলওয়েল এর এজিএম অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০১৯, ১০:৪৭
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
বাংলাদেশ পুলিশ
পুলিশ হেডকোয়ার্টার্স
ঢাকা
 
স্মারক নং-মিডিয়া এন্ড পিআর/২৬০৯                                                        ঢাকা, ০৭ ডিসেম্বর ২০১৯ খ্রি.
 
প্রেস বিজ্ঞপ্তি
 
" পলওয়েল এর এজিএম অনুষ্ঠিত "
 
বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড (পলওয়েল) এর ৫২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং বোর্ড অব ডিরেক্টরর্স নির্বাচন-২০১৯ আজ শনিবার দুপুরে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ও পলওয়েল এর চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) সভায় সভাপতিত্ব করেন। 
 
পুলিশ প্রধান পলওয়েল এর চলমান প্রকল্পের সাথে লাভজনক নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে প্রচীনতম এ সমবায়ী প্রতিষ্ঠানটির আয় বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন। তিনি পলওয়েলকে আরও ব্যবসাবান্ধব এবং পুলিশের কল্যাণে ব্যবহারের জন্য শেয়ার হোল্ডারদের সহযোগিতা কামনা করেন।
সভায় পলওয়েল এর ৯ সদস্য বিশিষ্ট বোর্ড অব ডিরেক্টরর্স নির্বাচন করা হয়। আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) পলওয়েল এর চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। অতিরিক্ত আইজি (অর্থ ও উন্নয়ন) মোঃ শাহাব উদ্দীন কোরেশী ভাইস চেয়ারম্যান এবং সিআইডির অতিরিক্ত আইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত পরিচালকরা হলেন, ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, নৌ পুলিশের ডিআইজি মোঃ আতিকুল ইসলাম, ডিআইজি (লজিস্টিকস) ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ, ডিআইজি (প্রশাসন) মোঃ তওফিক মাহবুব চৌধুরী, অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম (পুনর্নির্বাচিত) এবং অতিরিক্ত এসপি (অব.) এ. এফ. এম. জাবিদ হাসান। 
 
 
অতিরিক্ত আইজিপি ও বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, পরিচালক এবং শেয়ার হোল্ডারগণ সভায় বক্তব্য রাখেন। সভায় সোসাইটির  ডেলিগেট, সদস্য ও শেয়ারহোল্ডারগণ উপস্থিত ছিলেন। বার্ষিক সাধারণ সভায় আদায়কৃত শেয়ার মূলধনের ওপর বিগত ২০১৭-২০১৮ এবং ২০১৮-১৯ উভয় অর্থ বছরের জন্য ৪০ ভাগ হারে লভ্যাংশ ঘোষণা করা হয়।
 
এছাড়া, সভায় বিগত অর্থ বছরের আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।
 
(মোঃ সোহেল রানা)
এআইজি (মিডিয়া এন্ড পিআর), বাংলাদেশ পুলিশ
পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা।

সর্বাধিক পঠিত