• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশ:  ১২ আগস্ট ২০১৮, ১৯:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখার প্রতিবাদে ‘সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, কাতারের আয়োজনে ০৯/০৮/২০১৮ বৃহস্পতিবার রাত ৮টায় কাতারের দোহায় নিউ জামান রেস্টুরেন্টে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সন্দীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের সভাপতি হাসান মাহমুদ রাহেলের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন কাতার ধানসিঁড়ি বিএনপির সাবেক সভাপতি আবু সাইয়েদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার ধানসিঁড়ি বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মকবুল আহমেদ, কাতার শ্রমিকদলের সভাপতি সালেহ আহমদ খোকন, কাতার ধানসিঁড়ি বিএনপির সিনিয়র সদস্য মোঃ ফারুক হোসেন, ধানসিঁড়ি বিএনপি কাতার মুগলিনা শাখার সভাপতি ইসমাইল মনসুর। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু করা হয় এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ফোরামের সিনিয়র সহ সভাপতি শাহাদাত হোসেন।
উক্ত প্রতিবাদ সভায় অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন কাতার ধানসিঁড়ি বিএনপির আলতিয়া শাখার সভাপতি মোঃ আলী, কাতার ধানসিড়ি বিএনপি আলাতিয়া শাখার সাধারন সম্পাদক মহিউদ্দিন কাজল, কাতার ধানসিড়ি বিএনপির মুনতাজা শাখার সভাপতি বাবুল গাজী, কাতার ধানসিড়ি বিএনপি নির্বাচন কমিশনের অন্যতম সদস্য সবুজ মিয়া, ধানসিড়ি বিএনপি আহ্বায়ক কমিটির প্রভাবশালী সদস্য আবু তাহের মিয়াজী। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধানসিঁড়ি বিএনপি নাইজার শাখার সভাপতি ইকবাল হোসেন রনি, মামুরা শাখার সভাপতি মুনসুর উল্ল্যাহ রাসেদ, জনাব আবুল কাশেম, জনাব কারিম।
উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ফোরামের কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ বিশেষ করে মোঃ মোয়াক্কের আজম, পারভেজ, মাইনুল শুভ, আরিফ খান শুভ, সাখওয়াত, মাকসুদ আহমেদ, আহমেদ রুবেল, রাসেল মাহমুদ, মোঃ আজিম, মোঃ সৈকত আলী ইমন, আবদুর রহিম রোবেল, শওকত, জসিম আবেদিন এবং রনি।
ফোরামের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন মাহির খান, রাসেল, সাদিক এবং রাকিব। বক্তারা মিথ্যা ও প্রহসনের রায়ে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেপতারের প্রতিবাদ জানান এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন। দূর দূরান্ত থেকে আগত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপনি বক্তব্য প্রদান করেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, কাতারের সভাপতি হাসান মাহমুদ রাহেল।

 

সর্বাধিক পঠিত