• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

করোনায় আটকে গেলেন নারগিস ফাখরি, স্ত্রীকে তাপসের সারপ্রাইজ

প্রকাশ:  ০৬ মে ২০২০, ১৬:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

নিজের গাওয়া দ্বিতীয় হিন্দি গান প্রকাশ করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার কৌশিক হোসেন তাপস। গানবাংলা চ্যানেলের এই ব্যবস্থাপনা পরিচালক তার স্ত্রী গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন, ফ্যাশন বিশেষজ্ঞ ও সফল নারী উদ্যোক্তা ফারজানা মুন্নীর জন্মদিনের সারপ্রাইজ হিসেবে প্রকাশ করলেন।

৫ মে মুন্নীর জন্মদিনে দেশ-বিদেশের অনেক মিউজিশিয়ান, গীতিকার-সুরকার, কণ্ঠশিল্পী, অভিনয়শিল্পী, চিত্রশিল্পী তথা সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ শুভেচ্ছাস্বরূপ ভিডিও বার্তা পাঠান, যা দিনভর প্রকাশিত হয়েছে গানবাংলা’র ফেসবুক পেইজে।

 
 

জন্মদিনের এ উৎসবে ‘নিত দিন জিয়া মারা’ শিরোনামে গানটির অডিও প্রকাশ পেয়েছে স্পটিফাই, আই টিউনস, গানা ডট কম, জিও সাওয়ান ছাড়াও বেশ কটি আন্তর্জাতিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে। কুমারের প্রেমময় কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বলিউডের জনপ্রিয় সংগীত জুটি মিট ব্রস।

আর গানটিকে স্ত্রী ফারজানা মুন্নীর জন্মদিনের বিশেষ উপহার হিসেবে ঘোষণা করেছেন সংগীতশিল্পী তাপস।

বলিউডের অন্যতম নায়িকা নারগিস ফাখরিকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ হয়েছে তুরস্কের বিভিন্ন লোকেশনে। এটি আসছে রোজা ঈদে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তাপস।

কৌশিক হোসেন তাপস বলেন, '৫ মে আমার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য দিন। কারণ এই দিনে আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ, আমার স্ত্রীর জন্মদিন। তাকে সারপ্রাইজ দিতে গেল এক বছর ধরেই পরিকল্পনা করে আসছি। এক বছর আগেই মিট ব্রসকে আমার ইচ্ছার কথা বলে আসছিলাম এই দিনে গানটির অডিও-ভিডিও প্রকাশ করতে চাই। কিন্তু করোনায় চলমান বৈশ্বিক পরিস্থিতির কথা ভেবে আমরা পুরনো সিদ্ধান্ত থেকে ফিরে এসেছি। অনেকটা নিঃশব্দে প্রকাশ করেছি গানটির অডিও।'

তাপস জানান, গানটির সংগীত পরিচালক মিট ব্রস জুগলের ইচ্ছা, আসছে ঈদ উৎসবে ভিডিওটি প্রকাশ করার।

এদিকে এমন দিনে জন্মদিনের উপহার হিসেবে গানটির অডিও শুনতে পেরে বেশ উচ্ছ্বসিত ফারজানা মুন্নী। তিনি বলেন, 'আমার জন্মদিন মানেই তাপসের সারপ্রাইজ! এবারের উপহারটিও আমার জন্য সবচেয়ে বিশেষ। আমি মুগ্ধ।'

এর আগে সানি লিওন ও ডেনিয়েল ওয়েবারের প্রয়োজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয় হিন্দী ভাষায় তাপসের প্রথম গান ‘লাভলি অ্যাকসিডেন্ট’। গানটিতে তাপসের বিপরীতে মডেল হয়েছিলেন বলিউড সেনসেশন সানি লিওন।

প্রসঙ্গত, চলমান করোনার দুর্যোগ থেকে উত্তরণের নানামুখী পদক্ষেপের পাশাপাশি তাপস-মুন্নী দম্পতি এক হয়ে গানবাংলা, ওয়ান মোর জিরো কমিউনিকেশসন, টিএম নেটওয়ার্ক-এর পক্ষ থেকে মানবতার সেবায় ৫০ লাখ টাকা জমা দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

তাপসের নতুন গানের লিংক : gaana.com/album/nit-din-jiyan-maran?