• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শ্রীঘই আসছে মিউজিক ভিডিও আমারই চোখের জলে

জমির হোসেনের কথা ও সুরে গাইলেন কবির মিজি

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

খুব শীঘ্রই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে  মিউজিক ভিডিও আমারই চোখের জলে। 

উদীয়মান গীতিকার ও লেখক জমির হোসেনের কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন চাঁদপুরের আরেক পরিচিত মুখ সংবাদকর্মী কবির হোমেন মিজি।
গানটির সংগীত পরিচালনা করেছেন সুপরিচিত সংগীত পরিচালক আমজাদ হাসান, সংগীত পরিকল্পনায় রয়েছেন এস কে আজাদ সুমন। 
জানাগেছে ইতালির অত্যান্ত দর্শনীয় স্থানে গানটির মিউজিক ভিডিওর চিত্র ধারন করা হবে।  এছাড়া ইতিমধ্যে চাঁদপুরের  দর্শনীয় বিভিন্নস্থানে বেশ কিছু চিত্র ধারন করা হয়েছে। চাঁদপুরে গানটির মিউজিক ভিডিওর চিত্র ধারনে ডাক্তার  শফিকুর রহমান টিপু,র কাছে কৃতজ্ঞতা স্বীকারে আবদ্ধ হয়েছে গীতিকার ও শিল্পী। এরপর ইতালির চিত্রধারন শেষে বাংলাদেশের সুনামধন্য ক্যাসেট কোম্পানী থেকে গানটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। 
 
আমারই চোখের জলে ক্ষয়ে যাবে মাটি 
ধ্বসে পড়বে তোমার বসত বাড়ি.......।
 
এমনই কথায় সাজানো হয়েছে আমারই চোখের জলে শিরোনামে গানটি। 
যা গত মাসে নারায়নগঞ্জের একটি স্টুডিওতে  রের্কড সম্পন্ন করার পর ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিওর কাজ হাতে নিয়েছেন গীতিকার জমির হোসেন ও শিল্পী কবির মিজি। 
 
তারা জানায় খুব শীঘ্রই গানটির মিউজিক ভিডিও ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।
 
সংগীত পরিকল্পনাকারক এস কে আজাদ সুমন বলেন, জামির হোসেনের কথা ও সুরের অসাধারন গাঁথুনিতে গায়কির সৃজণশীল অলংকার জুড়ে দিয়েছেন শিল্পী কবির হোসেন মিজি। আমার বিশ্বাস, শ্রোতাদের হৃদয়েও এমনিভাবে বয়ে যাবে আবেগের জোয়ার।গানটির কথা, সুর এবং গায়কি সবকিছু মিলিয়ে আমারই চোখের জলে গানটি একটি অসাধারন গান হয়েছে। আশা করি দর্শক শ্রোতারা তা প্রথম শুনাতেই গ্রহন করবে। 
 
এ ব্যাপারে গানের গীতিকার ও সুরকার প্রবাসি সাংবাদিক জমির হোসেন বলেন, আমি মূলত পেশাদার কোন গীতিকার বা সুরকার নই। শখের বসতে ভাল লাগা থেকে এই গানটি দীর্ঘ পথপরিক্রমার পর পাঠকের মাঝে প্রকাশ করতে চেষ্টা করতেছি। গানের রেকর্ডিয়ের কাজ সম্পন্ন হয়েছে। বর্তমান মিউজিক ভিডিওয়ের কাজ শুরু হতে যাচ্ছে। ইতালির বিভিন্ন নয়নাভিরাম লোকেশনে গানের চিত্রায়নের কাজ করা হবে। গানটি খুব যত্ন নিয়ে করা হয়েছে। আশা করি প্রেমিক-প্রেমিকাসহ বিরহ গান শ্রোতাদের ভীষন ভাল লাগবে।
 
  

সর্বাধিক পঠিত