• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিক-প্রিয়াঙ্কার শোবার ঘরেও ক্যামেরা!

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

প্রিয়াঙ্কা নিকের শোবার ঘরের আলোচিত সেই ছবিপ্রিয়াঙ্কা নিকের শোবার ঘরের আলোচিত সেই ছবিপ্রেম থেকে বাগদান, তারপর বিয়ে। কোন ঘটনাটি সামাজিক মিডিয়ায় প্রকাশ করেননি বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া? কিন্তু শেষ পর্যন্ত শোবার ঘরের ছবিও পোস্ট করতে হলো টুইটারে? এ নিয়ে খোদ প্রিয়াঙ্কার ভক্তরাই হায় হায় করছেন। বলছেন, কিছু গোপনীয়তা কি রাখতে নেই?

 

নিজেকে মেলে ধরার এক বিপজ্জনক প্ল্যাটফর্মে পরিণত হয়েছে সামাজিক মিডিয়া। সিনেমা বা ক্রিকেটের তারকারা একে নিয়েছেন ভক্তদের সঙ্গে সংযোগের একটি জুতসই মঞ্চ হিসেবে। কিন্তু ক্ষেত্রবিশেষে তো রাখ-ঢাক থাকা চাই। প্রিয়াঙ্কা-নিক সেই রাখ-ঢাকের তোয়াক্কাই করছেন না যেন। বিয়ের দিন ধার্য হওয়ার আগে থেকেই একসঙ্গে ছবি পোস্ট করতে শুরু করেছেন তারা। এ জুটির ছবিগুলো উষ্ণ অভ্যর্থনাও পায় সামাজিক মিডিয়ায়। তবে সম্প্রতি প্রিয়াঙ্কার শোবার ঘরের একটি ছবি রীতিমতো হতাশ করেছে তার ভক্তদের।

 

 

আগেও এ জুটির অন্তরঙ্গ ছবি প্রকাশিত হয়েছে। কিন্তু তা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়নি। কারণ সেসব ছিল মধুচন্দ্রিমা কিংবা উন্মুক্ত জায়গায় তোলা ছবি। কিন্তু এবারেরটি একেবারে শোবার ঘরের, ব্যক্তিগত ছবি। স্বামী-স্ত্রীর একান্ত সময়ের এই ছবি সামাজিক মিডিয়ায় পোস্ট করা কতটা যুক্তিযুক্ত? ছবিতে এক হাতে প্রিয়াঙ্কাকে ঘনিষ্ঠভাবে জড়িয়ে রেখেছেন নিক, অন্য হাতে পানপাত্র।

 

ছবির ওই পোস্টে ভক্তরা মন্তব্য করেছেন, ‘তারা কি শোবার ঘরের জন্যও আলোকচিত্রী ভাড়া করেছেন?’ ‘কে তুলল এ ছবি?’ কেননা তাদের অগোচরে এমন ছবি তোলা সম্ভব নয়। টুইটারে পোস্ট করা ছবিটির নিচে অনেকে মন্তব্য করেছেন, ‘ছবি তোলা তৃতীয় ব্যক্তিটি কে?’ কেউ লিখেছেন, ‘আপনার আলোকচিত্রী কি আপনাদের সঙ্গেই থাকেন?’ অনেকে আবার তাদের সাবধান করেছেন এই বলে যে, ‘সাবধান থাকবেন, কেননা এখন দূর থেকে নিয়ন্ত্রিত ক্যামেরা দিয়ে সহজেই ছবি তোলা সম্ভব।’ তথ্যসূত্র: টাইমস নাউ

সর্বাধিক পঠিত