• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের আয়োজনে সাত পুলিশ সদস্যকে সম্মাননা

‘এ গ্র্যান্ড স্যাল্যুট টু চাঁদপুর পুলিশ ফোর্স’

এটি একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান : পুলিশ সুপার

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০১৮, ১১:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের আয়োজনে সাত পুলিশ সদস্যকে সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল ২৮ অক্টোবর রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে ‘এ গ্র্যান্ড স্যাল্যুট টু চাঁদপুর পুলিশ ফোর্স’ নামের এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের সভাপতি জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে ও মৃণাল সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম।
    তিনি বলেন, এটি একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান। বাংলাদেশের অন্য কোনো জেলায় হয়েছে কিনা আমার জানা নেই। মানুষ পুলিশের ভালো কাজগুলোকে সাধারণ চোখে দেখে না। জেলা পুলিশের পক্ষ থেকে সপ্তরূপা সংগঠনকে ধন্যবাদ জানাই। এ সংগঠনটি জেলার অন্যতম পুরানো নৃত্য সংগঠন। আমাদের সহযোগিতা ও সহমর্মিতা থাকবে সবসময়। সংস্কৃতির সাথে যারা জড়িত তারা মানসিকভাবে অনেক ভালো থাকে। তিনি আরো বলেন, চাঁদপুরে যতদিন থাকবো সাংস্কৃতিক কর্মকা-ে জড়িত থাকবো। তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে পুলিশের বড় ভূমিকা ছিল। ২০১৬ সালে হলি আর্টিজেন ও শোলাকিয়ায় জঙ্গিদের সাথে জীবন বাজি রেখে লড়েছে পুলিশ। পুলিশ সদস্যরা প্রতিনিয়ত দেশবাসীকে সেবা দিয়ে যাচ্ছে। আজকে যেসব পুলিশ সদস্যকে সম্মাননা দেয়া হলো, তাতে পুলিশদের মূল্যায়ন করা হয়েছে। এতে পুলিশের দায়িত্বও বেড়েছে। সপ্তরূপা সংগঠনের কাছে পুলিশ কৃতজ্ঞ।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইবরাহিম খলিল, রেলওয়ে কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মাহমুদা খানম। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের অধ্যক্ষ অনিমা সেন চৌধূরী।
    আলোচনার মাঝেই জেলার সৎ ও যোগ্য সাত পুলিশ সদস্যকে সম্মাননা দেয়া হয়। সম্মাননা প্রাপ্ত ৭ পুলিশ সদস্য হলো : মতলব উত্তর থানার তানভির আহমেদ, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির মোঃ মহিউদ্দিন, পুলিশ সুপার কার্যালয়ের গোপনীয় শাখার মোঃ এনামুল হক রাব্বি, অপরাধ শাখার মোঃ আবু দাউদ, পুলিশ লাইনের মোঃ নাহিদুল ইসলাম, মতলব দক্ষিণ থানার জানে আলম ও পুলিশ লাইন বাদক দলের মিলি আক্তার। এ সম্মাননা অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে তাহরিমা, তানজিলা, তানহা, প্রাপ্তিকা, হৃদিতা, দেবশ্রী, অকিতা ও আকিবা।