• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮
  • ||
  • আর্কাইভ

র‌্যাব-১১-এর অভিযানে বিপুল মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ৩০ মে ২০২১, ১০:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২-এর একটি আভিযানিক দল ২৯ মে কুমিল্লা জেলার কোতয়ালী থানার আমতলী বিশ^রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে পিকআপে করে ইয়াবা পরিবহনকালে ৭,৫০০ (সাত হাজার পাঁচশত) পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার উদালপুর গ্রামের মৃত আমির হোসেন এর ছেলে মোহাম্মদ আলী (৩৩)। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২-এর পৃথক একটি আভিযানিক দল ২৯ মে সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার জগতপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৭৫ (পঁচাত্তর) কেজি গাঁজা, ৩৯১ (তিনশত একানব্বই) বোতল ফেন্সিডিল, ৬০ (ষাট) বোতল বিয়ার ও ০৫ (পাঁচ) ক্যান বিয়ারসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার জগপুর গ্রামের আলী নেওয়াজের ছেলে মোঃ ওয়াসিম (৩২)।
প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা, গাঁজা, ফেন্সিডিল ও বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ