• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

মধ্য রঘুনাথপুরে দোকান নির্মাণে বাধা

প্রকাশ:  ০৩ মে ২০২১, ১৩:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধ্যে রঘুনাথপুর গ্রামের গাজী বাড়িতে দোকান নির্মাণে বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
সরজমিনে জানা যায়, মধ্য রঘুনাথপুর গ্রামের মৃত জয়নাল আবেদীন গাজীর ছেলে মোঃ ইলিয়াস গাজী পৈত্রিক সূত্রে ৩৩শতক সম্পত্তির মালিক হন। এর মধ্যে ইলিয়াস গাজী ২৫ শতক সম্পত্তি নিজের স্ত্রী ফাহিমা বেগমের নামে রেজিস্ট্রি করে দেন। ঐ সম্পত্তির উপরে দোকান নির্মাণ করতে গেলে তারই ভাতিজা মোঃ নাজমুল গাজী, ভাই ইউসুফ গাজী ও ইউনুস গাজী বাধা দেয়। এমনকি ইলিয়াস গাজীকে মারধর করে দোকান নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এ নিয়ে সালিস বসলেও তারা সালিস অমান্য করেন এবং তাদের সম্পত্তি বলে দাবি করেন। এমনকি ইলিয়াস গাজীর সম্পত্তির উপরে রবি কোম্পানির টাওয়ার বসানো হয়েছে। টাওয়ারের ভাড়া পর্যন্ত তাকে দেয়া হয় না। টাওয়ারের ভাড়া তার বড় ভাই নিয়ে যান।
ইলিয়াস গাজী আরো বলেন, আমি দীর্ঘ ২৯ বছর ধরে সৌদি আরবে চাকুরি করি। আমার চাকুরির টাকা থেকে  ৮০/৯০ লাখ টাকা বাড়িতে ভাইদের নিকট পাঠিয়েছি। যার প্রমাণ আমার কাছে আছে। কিন্তু আমার পাঠানো টাকা পর্যন্ত তারা আত্মসাৎ করে ফেলেন। টাকার হিসেব ও টাকা চাইলে তারা আমাকে মারধর করার জন্য দৌড়ে আসেন।
তিনি বলেন, আমার ভাইয়েরা পৈত্রিক সম্পত্তি যেটুকু  পেয়েছে আমিও সেই পরিমাণ সম্পত্তির মালিক হয়েছি। আমার ভাইয়েরা সম্পত্তি বিক্রি করেছে। আমি এক শতাংশ সম্পত্তি বিক্রি করিনি। কিন্তু তারা আমার সম্পত্তি জোরপূর্বক ভোগদখল করতে চায়। সম্পত্তির জন্যে তারা আমাকে মারধর পর্যন্ত করেছে।
একটি সূত্র জানায়, ইউসুফ গাজী মুন্সীগঞ্জের মোক্তারপুরে বসবাস করেন। সেখানে সে মাদক ব্যবসার সাথে জড়িত। মাদক মামলায় ইউসুফ গাজী ও তার স্ত্রী হাজতবাসের পর এখন বাড়িতে আছেন। ইউসুফ গাজীর একটি মাদক সিন্ডিকেট চাঁদপুরে রয়েছে বলে জানা যায়।