• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বাবুরহাট থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ:  ৩১ মার্চ ২০২১, ০৮:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরতলীর বাবুরহাট থেকে হিরা (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। ২৯ মার্চ সোমবার দুপুরে চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাটে মতলব-পেন্নাই সড়কের কাউসার মালের বসতঘরে এই ঘটনা ঘটে।
ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ হিরা আক্তার (২৫)কে তার পরিবারের লোকজন উদ্ধার করে চাঁদপুর সেন্ট্রাল (প্রাইভেট) হাসপাতালে নিয়ে আসে। কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করার পর নিহতের লাশ দ্রুত অ্যাম্বুলেন্স করে এলাকায় নিয়ে গিয়ে দাফনের প্রস্তুতি নেয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদের নির্দেশে এসআই রফিক ও এএসআই জ্ঞানময় সঙ্গীয় ফোর্স নিয়ে বাবুরহাটে কাউছার মালের বাড়িতে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে থানায় নিয়ে আসেন।
নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, মৃত তাফাজ্জল মালের মেয়ে হিরা আক্তারকে ১০ বছর পূর্বে ছাত্তার মালের ছেলে কাউছার মাল পালিয়ে ঢাকায় নিয়ে বিয়ে করে।
কাউছার মাল এলাকায় নানা অপরাধের এবং মাদকের সঙ্গে জড়িত। প্রায় সে তার স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন করতো। অভিযোগ উঠেছে, স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করে অকালে প্রাণ হারাতে হলো হিরাকে।
নিহতের বোন অভিযোগ করে বলেন, স্বামীর নির্যাতন সইতে না পেরে তার অকাল মৃত্যু হয়েছে। ঘটনাটি ধামাচাপা দিতে কাউছার মালের পরিবারের লোকজন চাপ প্রয়োগ করছে। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।
এদিকে মৃত্যুর ঘটনাটি ধামাচাপা দিতে কাউছার মালের পক্ষ নিয়ে একটি ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী সুমন সুকৌশলে নিহতের ভাইকে দিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করিয়েছে বলে জানা যায়।

 

সর্বাধিক পঠিত