• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে ২৯০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ রোহিঙ্গা দম্পতি আটক

প্রকাশ:  ২৩ মার্চ ২০২১, ১১:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে ২৯০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সন্দেহভাজন রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার ২২ মার্চ রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদ পেয়ে চাঁদপুর শহরতলীর বাবুরহাট-মতলব সড়কের প্রবেশমুখে একটি কলার আড়তের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত জানিয়েছে, তাদের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার আমতলী গ্রাম। তারা হলো সুফিয়ং (৫৩) ও তার স্ত্রী গান্ধী (৪৫)। তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের ধারণা, এরা রোহিঙ্গা। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত, তাদের প্রকৃত ঠিকানা যাচাই-বাছাই করা হচ্ছে। অভিযানকালে তাদের শরীরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে সুফিয়ংয়ের পেটের ভেতরে থাকা ১৫শ’ পিস ও তার স্ত্রী গান্ধীর পেটিকোটের সাথে সেলাই করা ১৪শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত সুপ্রিয়ংর জানান, তারা দু’জন টেকনাফ থেকে এই ইয়াবাগুলো চাঁদপুরে নিয়ে আসে। এর মধ্যে সুফিয়ং ইয়াবার ৩০টি প্যাকেট খেয়ে পেটের ভেতরে ইয়াবাগুলো সংরক্ষণ করে। আর তার স্ত্রী গান্ধীর পরনের পেটিকোটের নিচে অত্যন্ত কৌশলে ১৪শ’ পিচ ইয়াবা সেলাই করে রাখে।

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান চাঁদপুরে নিয়ে আসা হচ্ছে। এই গোপন সংবাদের ভিত্তিতে আমরা ৫জন অফিসারসহ একটি টিম নিয়ে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় অভিযান পরিচালনা করি। পরে সন্দেহজনকভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা ইয়াবার কথা স্বীকার করে। তিনি আরো জানান, তাদেরকে আটক করে শরীরে তল্লাশি চালিয়ে গান্ধীর পেটিকোটের ভেতর সেলাই করা ১৪শ’ পিচ ইয়াবা জব্দ করা হয়। সুপ্রিয়ংয়ের পেটে থাকা ১৫শ’ পিস ইয়াবাসহ সর্বমোট ২৯শ’ পিস ইয়াবার কথা তারা স্বীকার করেছে। আমরা তার পেটে এক্স-রে করে পেটে থাকা ইয়াবার বিষয়টি নিশ্চিত হয়েছি। এখন তার পেট থেকে সেগুলো বের করে নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

সর্বাধিক পঠিত