• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুরে অনলাইন পত্রিকার কথিত সাংবাদিক আরিফের নির্যাতনে দুসন্তানের জননীর আত্মহত্যা

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২১, ১৪:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরের কথিত অনলাইন পত্রিকা বিডি কারেন্ট নিউজের সাংবাদিক পরিচয়কারী স্বামী আরিফের নির্যাতন সহ্য করতে না পেরে দুসন্তানের জননী বিষ খেয়ে আত্মহত্যা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শহরতলীর মঠখোলা এলাকার পালকান্দি গাজী বাড়িতে।

জানা যায়, সাংবাদিক পরিচয়দানকারী ও বিতর্কিত অনলাইন প্রেসক্লাবের সদস্য মোঃ আরিফুল ইসলাম গাজী তার স্ত্রী কোহিনুর বেগম (৩০)কে যৌতুকের জন্য প্রায় সময় মারধর করতেন। গত সোমবার সন্ধ্যায় আরিফুল ইসলামের সাথে তার স্ত্রী কোহিনুর বেগমের পারিবারিক কলহের জের ধরে তুমুল বাকবিতণ্ডা বিবাদ হয়। এর এক পর্যায়ে কোহিনুরকে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করেন।

কোহিনুরের পরিবার জানায়, যৌতুকের জন্য আরিফুল প্রায় তাকে মারধর করতেন। ঘটনার দিনও সন্ধ্যায় মারধর করেন। আরিফুলের নির্যাতন সহ্য করতে না পেরে কোহিনুর বিষ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেন। কোহিনুর দুসন্তানের জননী। সুখের কথা চিন্তা করে কোহিনুর স্বামীকে নিয়ে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ শহীদ মিনার সংলগ্ন এলাকায় বাসা ভাড়া করে বসবাস করতেন। মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীনের নির্দেশে এসআই মোঃ ইসমাইল হোসেন পালকান্দির গাজী বাড়ি থেকে সোমবার রাত সাড়ে ৮টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। কোহিনুরের মৃত্যুর পর থেকে স্বামী আরিফুল ইসলাম পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে চাঁদপুর মডেল থানায় অনলাইন প্রেসক্লাব নামক বিতর্কিত সংগঠনের নেতৃবৃন্দ বিনা ময়নাতদন্তে কোহিনুরের লাশ নিতে আনাগোনা করতে দেখা যায়। ঘাতক আরিফুল ইসলাম নিজেকে অনলাইন সাংবাদিক পরিচয় দিয়ে শহরের আশপাশের এলাকাগুলোতে সাধারণ মানুষদের সাথে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল।

সর্বাধিক পঠিত