• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

তাজমহল আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২১, ১২:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডে অবস্থিত আবাসিক হোটেল তাজমহলে অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন সকাল ১০টার পর হতে বিকেল ৪টা পর্যন্ত কপোত-কপোতী জুটি বেঁধে চলে আসে এ হোটেলে। হোটেল ম্যানেজার এক-দেড় ঘন্টার জন্যে ৫০০ টাকা হতে শুরু করে ২০০০ টাকা পর্যন্ত ভাড়া নিয়ে থাকেন। আর এ সময়ের মধ্যে প্রেমিক জুটি অসামাজিক কাজ করে চলে যায়।

প্রেমিক জুটি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে অথবা ডাক্তারের কাছে রিপোর্ট দেখাতে ৭/৮ ঘন্টা সময় লাগবে বলে রুম ভাড়া নিয়ে থাকে। পরবর্তীতে তারা অবৈধ কাজ সেরে চলে যায়। এ বিষয়ে হোটেল ম্যানেজার জানলেও তারা রুম ভাড়া বেশি পায় বলে সহযোগিতা করছে। আর এসব অসামাজিক কাজের জন্যে হোটেল কর্তৃপক্ষই দায়ী বলে সচেতন মহল মনে করেন।

প্রশাসনের নাকের ডগায় অসামাজিক কার্যকলাপ কীভাবে চলছে এটাই সচেতন মহলের প্রশ্ন। গত শনিবার রাত সাড়ে দশটায় হোটেলে গিয়ে ভর্তি রেজিস্টারে দেখা যায়, ৩টি রুম ভাড়া দেয়া হয়েছে। এই রেজিস্টার খাতায় চাঁদপুর মডেল থানার সিল রয়েছে। সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত প্রবেশ করা কমপক্ষে দশ জুটির একটিরও খাতায় নাম নেই। একটি সূত্র জানায়, হোটেল ম্যানেজারদের সহায়তায় অসামাজিক কাজ হয়ে থাকে। প্রেমিক জুটির ভাড়া করা রুম তাদের নামে খাতায় এন্ট্রি করা হয়নি। খাতায় এন্ট্রি করা হলে হোটেল কর্তৃপক্ষ ধরা পড়ে যাবে। কারণ এরা এক দেড় ঘন্টার জন্যে রুম ভাড়া নিয়ে থাকে। এ ব্যাপারে হোটেলের কর্মচারী শাহআলম জানান, আমি মোবাইল ফোনে কিছু বলতে পারবো না। আমি চাঁদপুরের বাইরে আছি।