• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হরিণা ফেরিঘাটে চাঁদাবাজ আটক

প্রকাশ:  ০৯ জুলাই ২০২০, ১২:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার হরিণা ফেরিঘাটে যানবাহন থেকে চাঁদা আদায়কালে মোঃ শাহজালাল দর্জি (২৮) নামে একজনকে পুলিশ আটক করেছে। গতকাল ৮ জুলাই বুধবার দুপুরে চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে আটক করে। আটক শাহজাহান দর্জি চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের দর্জি বাড়ির আবদুল বারেক দর্জির ছেলে।


ফেরিঘাটে ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে ইজারাদার কর্তৃক অতিরিক্ত টাকা উত্তোলন এবং চাঁদাবাজির অভিযোগে এদিন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী নিজেই এই অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি ফেরিঘাটে চাঁদাবাজির বিষয়ে সবাইকে সতর্ক করে দেন।

তিনি তার ফেসবুক পেজে উল্লেখ করেন, কোনো ধরনের রসিদ বই, ড্রেসকোড, নিয়োগপত্র ও আইডি কার্ড ছাড়া ট্রাক থেকে টাকা নিচ্ছিলো। আমরা অভিযান চালিয়ে আজকে একজনকে গ্রেফতার করেছি। এ ব্যাপারে চাঁদাবাজির মামলা রুজু হয়েছে।

একটি সূত্রে জানা যায়, এর আগে হরিণা ফেরিঘাট থেকে ৯৯৯ নম্বারে কল করে জানানো হয়, ইজারাদার কর্তৃক ট্রাক থেকে চাঁদাবাজি হচ্ছে। তখন পুলিশ অভিযান চালিয়ে হরিণা ফেরিঘাটের ইজারাদার মোজাম্মেল হোসেন টিটু গাজীর প্রতিনিধি ৩ জনকে থানায় ধরে নিয়ে আসে। পরে মুচলেকা নিয়ে ওই তিনজনকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) চাঁদাবাজির বিষয়টি নিজেই তদন্ত করতে গিয়ে বুধবার শাহজাহান দর্জি নামে একজনকে আটক করেন।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন জানান, এজহার নামীয় ৩ জন ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে চাঁদাবাজির মামলা হয়েছে।