• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে দুই সন্তানের জননীর আত্মহত্যা

প্রকাশ:  ২৩ জুন ২০২০, ১০:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে রেজিয়া খাতুন শিল্পী (৩০) নামে ২ সন্তানের জননী আত্মহত্যা করেছে। রোববার সন্ধ্যা ৭টায় বিষ্ণুদী মাদ্রাসা রোডের আক্তারুজ্জামানের মালিকানাধীন জান্নাত ভিলার ২য় তলায় এ ঘটনাটি ঘটে।

নিহত শিল্পী বেঙ্মিকো ফার্মার মেডিকেল রিপ্রেজেন্টেটিভ ও ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়ন সাহেবগঞ্জ গ্রামের মওদুদের স্ত্রী। তাদের আট ও বারো বছরের দুটি পুত্র সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা মওদুদের সাথে ১৪ বছর পূর্বে ঢাকা ফকিরাপুল এলাকার শিল্পী (৩০)-এর বিয়ে হয়। ৫ বছর যাবত এ বাসায় তারা বসবাস করে আসছেন। শনিবার দুপুরে শিল্পীর বড় বোন জরিনা বেগম, ভাই শাওন ও জানু বেগম শিল্পীদের বাসায় বেড়াতে আসেন।

রোববার দুপুরে জরিনা বেগম তার বোনের ছেলেদের নিয়ে সামনের রুমে টিভি দেখতে গিয়ে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় মওদুদ বাসায় ফিরে এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে বহু ডাকাডাকি করে দরজা না খোলায় তা ভেঙ্গে দেখতে পান শিল্পী ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তাদের ডাক চিৎকারে আশেপাশের বাসার লোকজন দ্রুত ছুটে এসে শিল্পী বেগমের লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বামী মওদুদ জানান, তার স্ত্রী শিল্পীর থাইরয়েড ও মানসিক সমস্যা ছিল। তবে কী কারণে আত্মহত্যা করেছে তা তিনি জানেন না। ১০ বছর পূর্বে তাকে মানসিক চিকিৎসা করা হয়। নিয়মিত তাকে মানসিক সমস্যার ঔষধ সেবন করতে হতো।

শিল্পীর বড় ভাই রহমত উল্লাহ খোকন জানান, আমি ঘটনাটি শুনে চাঁদপুরে এসেছি। তবে এ ব্যাপারে আমার কোনো অভিযোগ নেই। চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।

সর্বাধিক পঠিত