• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ডিবি পুলিশের চোরাই মোটরসাইকেল চাঁদপুরে ট্রাফিক পুলিশের হাতে জব্দ

প্রকাশ:  ০২ আগস্ট ২০১৮, ১৯:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি পুলিশ) উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফিরোজ আলমের চোরাই বর্ডার ক্রস (আরওয়ান-৫) মোটরসাইকেল ট্রাফিক পুলিশের টিআই মোঃ নাছির উদ্দিন কর্তৃক জব্দ করা হয়েছে।
চাঁদপুর জেলা ডিবির উপ-পরিদর্শক মোঃ ফিরোজ আলমের সোর্স মতলব উত্তরের বাসিন্দা বর্তমানে শহরের রহমতপুর কলোনির ভাড়াটিয়া যুবদল নেতা বিল্লাল (৩২) নামে যুবক নাম্বার বিহীন চোরাই মোটরসাইকেল প্রায় সময় ব্যবহার করে থাকে। গতকাল বুধবার বিকেলে সোর্স বিল্লাল এসআই ফিরোজ আলমের ব্যবহৃত সেই চোরাই বর্ডার ক্রস মোটরসাইকেলটি নিয়ে শহর থেকে পুরাণবাজারের দিকে যাওয়ার পথে পালবাজার এলাকায় ব্রীজের গোড়ায় ট্রাফিক পুলিশের টিআই নাছির তাকে আটক করে কাগজপত্র দেখাতে বলেন।
এ সময় সোর্স বিল্লাল ট্রাফিক পুলিশের টিআই নাছিরকে হুমকি দিয়ে বলেন, আপনি জানেন এটা কার গাড়ি এটা ডিবির এসআই ফিরোজ আলম সাহেবের মোটরসাইকেল। সামনে থেকে সরে দাঁড়ান নইলে খারাপ হবে। এই ঘটনাটি তাৎক্ষণিক ট্রাফিক পুলিশের টিআই নাছির চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএমকে জানান। পরে পুলিশ সুপারের নির্দেশে চোরাই বর্ডার ক্রস (আরওয়ান-৫) মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ লাইনে নিয়ে জব্দ করে রাখে।
এ ব্যাপারে ডিবি পুলিশের উপ-পরিদর্শক ফিরোজ আলমের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আরওয়ান-৫ মোটরসাইকেলটি আমার নিজের ব্যক্তিগত গাড়ি। আমি মালামাল দিয়ে আসার কাজে বাহিরে যাওয়ায় মোটরসাইকেলটি বিল্লাল চালিয়ে যাওয়ার সময় ট্রাফিক পুলিশ জব্দ করে। এখন সেই মোটরসাইকেলটি ডিবি কার্যালয়ে রয়েছে।
এদিকে একটি সূত্র জানায়, ডিবি পুলিশের এসআই ফিরোজ আলম এক বছর পূর্বে চাঁদপুর মডেল থানায় এসআই পদে যোগদান করে। পরে ডিবি পুলিশে বদলি হন। তারপর থেকে সোর্স বিল্লালকে দিয়ে বিভিন্ন কার্যকলাপ চালাতে থাকে। কিছুদিন পরেই তার বিরুদ্ধে অভিযোগ আসলে তাকে পুলিশ সুপার বদলী করে কুমিল্লায় পাঠিয়ে দেয়। কিন্তু কয়েক মাস যেতে না যেতে সে আবার তবদির করে চাঁদপুরের ডিবি পুলিশের দপ্তরে বদলি হয়ে যোগদান করেন।

 

সর্বাধিক পঠিত