• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সভাপতির মাতৃবিয়োগ প্রফেসর আবদুল্লাহসহ বিভিন্ন মহলের শোক

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২২, ১১:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সভাপতি ও আল-আমিন এতিমখানা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এএসএম শফিকুর রহমানের মা ফাতেমা খাতুন (৯৫) ইন্তেকাল করেছেন। তিনি রোববার সকাল সাড়ে ৮টায় চাঁদপুর শহরের মিশন রোডস্থ একমাত্র কন্যা সাবেরা নার্গিসের বাসায় বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি.....রাজেউন)। তার মৃত্যুর খবর শুনে আল-আমিন এতিমখানা কমপ্লেক্সে কোরআন খতম ও দোয়ার আয়োজন হয়।
ওই দিন বাদ আসর মরহুমার জানাজার নামাজ হাইমচর মডেল মসজিদ প্রাঙ্গণে মাওলানা শরীফ হোসেনের ইমামতিতে অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে এএসএম শফিকুর রহমান তার মায়ের জন্যে দোয়া চেয়ে বক্তব্য রাখেন। জানাজায় অংশ নেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটওয়ারী, হাইমচর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার হাফিজ আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাজা শেষে উত্তর আলগী  পাটওয়ারী বাড়িতে স্বামীর কবরের পাশেই তাকে সমাহিত করা হয়। ফাতেমা খাতুনের জীবদ্দশায় তার স্বামী মরহুম আলহাজ্ব আবদুর রশিদ পাটওয়ারী ১৯৯৪ সালে ইন্তেকাল করেছেন। এছাড়া তার দ্বিতীয় ছেলে মুক্তিযোদ্ধা একেএম মুজিবুর রহমান (উপ-ব্যবস্থাপনা পরিচালক, অগ্রণী ব্যাংক) এবং ছোটছেলে এজেডএম মাহবুবুর রশিদ সবুজ ইন্তেকাল করেছেন। বর্তমানে সন্তানদের মধ্যে বেঁচে আছেন বড় ছেলে এএসএম শফিকুর রহমান (সাবেক পানি উন্নয়ন বোর্ডের হিসাবরক্ষক), তৃতীয় ছেলে ছেলে শামসুল আরেফিন বাদল (বিশিষ্ট ঠিকাদার), আর একমাত্র কন্যা সাবেরা নার্গিস (গৃহিণী)।
প্রফেসর মোহাম্মদ আবদুল্লাহর শোক
এএসএম শফিকুর রহমানের মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চাঁদপুরের সাবেক সংসদ সদস্য প্রফেসর মোহাম্মদ আবদুল্লাহ। তিনি শোকবার্তায় বলেন, মরহুমা একজন পর্দাশীল মহিলা ছিলেন। তিনি তাঁর সন্তানদের সুপ্রতিষ্ঠিত করেছেন। আমি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
চাঁদপুর কণ্ঠ পরিবার
দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অ্যাডঃ ইকবাল বিন বাশার ও প্রধান সম্পাদক কাজী শাহাদাত জানান, এএসএম শফিকুর রহমান দৈনিক চাঁদপুর কণ্ঠের একজন কলামিস্ট। আমরা তার মায়ের মৃত্যুতে গভীর শোকাহত এবং তার মাগফেরাত কামনা করছি।
পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির শোক
পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমানের মা ফাতেমা খাতুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া আল-আমিন এতিমখানা কমপ্লেক্সের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান মোহাম্মদ সফিকুজ্জামান, অধ্যাপক সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী, কোষাধ্যক্ষ মোঃ সফিউল্লাহ মিয়া শোক প্রকাশ করেছেন।

সর্বাধিক পঠিত