• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পদোন্নতি পেলেন হাজীগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ১১:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


কামরুজ্জামান টুটুল ॥ পদোন্নতি পেলেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম সোয়েব আহমেদ চিশতী। তিনি পদোন্নতি পেয়ে সহকারী পরিচালক হয়েছেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখা থেকে প্রকাশিত প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে। যার স্মারক নং- ৪৫.০০.০০০০.১৪৮.০১২.০০১.২০২১-৪৬। তিনি করোনাকালে হাজীগঞ্জে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।
জানা যায়, গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রণালয়ের উপ-সচিব (পার-২) জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ১৯১ জন চিকিৎসককে (বিসিএস স্বাস্থ্য) পঞ্চম গ্রেড দিয়ে সহকারী পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। এর মধ্যে ডাঃ এসএম শোয়ের আহমেদ চিতশী রয়েছেন।
প্রজ্ঞাপনে বলা হয়, স্বাস্থ্য সেবা বিভাগ ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে যে সকল কর্মকর্তা সহকারী পরিচালক/সমমানের পদে চলতি দায়িত্বে কর্মরত আছেন, তারা নিয়মিত সহকারী পরিচালক/সমমান পদে পদায়িত হবেন এবং অবশিষ্ট কর্মকর্তাগণ পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত পূর্ব পদে দায়িত্ব পালন করবেন।
এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম সোয়েব আহমেদ চিশতী সহকারী পরিচালক পদোন্নতি পাওয়ায় হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ফয়সাল আহমেদের নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কর্মরত চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
একই সময়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কার্যালয়ে উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুল ও সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শুভেচ্ছা প্রদানকালে হাসপাতালের কনসালটেন্ট (কার্ডিওলজী) ডাঃ নাজমুল হক, কনসালটেন্ট (ইএনটি) ডাঃ তৌহিদুল ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ আরাফাতুল ইসলাম, ডাঃ ইফফাত রুবাইয়া, ডাঃ বেনজির সুলতানা, ডাঃ মেহেদী, ডাঃ ওমর ফারুক, উপজেলা সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোজাম্মেল হক মামুনসহ অন্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।