• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষপূর্তিতে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ১১:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি ও দশে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাবের মিলনায়তনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি উদ্যাপন করা হয়।
এশিয়ান টিভি চাঁদপুুুরের প্রতিনিধি খুরশিদ আলমের সভাপ্রধানে এবং চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদৌসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও  দৈনিক মেঘনা বার্তা পত্রিকার সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন মিলন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম সভাপতি আল ইমরান শোভন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আলম রোকন, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, হাইমচর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গোফরান মাস্টার ও এশিয়ান টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম ।
উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি  ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক শাহ আলম মিজি, উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খান, হাইমচর প্রেসক্লাবে সদস্য মোঃ আলমগীর হোসেন, মোঃ হোসেন গাজী ও শরীফ হোসেন। এছাড়া এশিয়ান টেলিভিশনের চাঁদপুর সদর উপজেলার অন্য প্রতিনিধিসহ মাঠ পর্যায়ের সাংবাদিক, সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কেক কাটা ও আলোচনা সভা শেষে অতিথিদের নিয়ে এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষপূর্তি উপলক্ষে প্রেসক্লাব প্রাঙ্গণে র‌্যালি অনুষ্ঠিত হয়।