• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

নারায়ণপুরে তাফাজ্জল হোসেনের স্মরণে দোয়া ও আলোচনা সভা

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২২, ১২:১৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অগ্রণী ব্যাংক সিবিএ চাঁদপুর জেলার সভাপতি ও নারায়ণপুর শাখার কর্মচারী (কেয়ারটেকার-১) মরহুম তাফাজ্জল হোসেন মানিকের মৃত্যুতে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জানুয়ারি মঙ্গলবার বাদ আছর অগ্রণী ব্যাংক নারায়ণপুর শাখা এবং নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির যৌথ আয়োজনে এ দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ব্যাংকের নারায়ণপুর শাখার ব্যবস্থাপক মোঃ রাশেদুল ইসলামের সভাপ্রধানে এবং অগ্রণী ব্যাংক নতুনবাজার শাখার সিনিয়র অফিসার মোঃ শরিফুল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক চাঁদপুর অঞ্চল প্রধান লক্ষ্মণ চন্দ্র সিংহ, অগ্রণী ব্যাংক অফিসার সমিতির চাঁদপুর জেলার সভাপতি ও মতলব শাখার ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন খান, নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান মিলন মিঞা, অগ্রণী ব্যাংক সিবিএ চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস মিয়াজী, হাসান সিদ্দিকী, নারায়ণপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জান কাকন ও সাধারণ সম্পাদক জাহিদ খান বাবু।
এ সময় উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী মোঃ আব্দুল মবিন প্রধান, নারায়ণপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আরিফ বিল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, সাংগঠনিক সম্পাদক মিঞা মোঃ মামুন, মোঃ রাশেদ খান, মোঃ আরিফ কাজি, মোঃ ভুট্টো খান প্রমুখ।
অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নারায়ণপুর পূর্ব বাজার জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ জয়নাল আবেদিন।
পরে মরহুম তাফাজ্জল হোসেন মানিকের পরিবারকে অগ্রণী ব্যাংক নারায়ণপুর শাখা ও নারায়ণপুর বাজার বণিক ও জনকল্যাণ সমিতির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।