• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মোহনপুরে নির্বাচনী প্রচারণায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন মতলব উত্তর ব্যুরো

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২১, ১৭:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে যারা প্রার্থী হয়েছেন তাদের অতীত ও বর্তমান সকল কাজ-কর্মের ওপর ভিত্তি করে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে। কেন্দ্র থেকে যাদের মনোনয়ন দেয়া হয়েছে, দলের বৃহত্তর স্বার্থে এসব প্রার্থীর পক্ষে সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
৩০ অক্টোবর শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাজী শামসুল হক চৌধুরী বাবুলের নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা সভায় নিজ বাসভবনে তিনি এ কথা বলেন।
মায়া চৌধুরী বলেন, সকল নেতা-কর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এ নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতিসত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ, নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্যে সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।
মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপ্রধানে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডঃ সেলিম মিয়া। অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার নেতা-কর্মী ও ভোটাররা মিছিল সহকারে সমবেত হয়।