• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ-২০২১

মফিজ-মানিক-বাতেন পরিষদের পূর্ণ প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২১, ১৬:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌরসভার পৌর কর্মচারীদের কল্যাণে গঠিত পৌর কর্মচারী সংসদে মফিজ-মানিক-বাতেন পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক সংগঠনের সদস্যদের গোপন রায় বা মতামতের ভিত্তিতে প্রতি দু’বছর পর প্রতিনিধি নির্বাচন হয়। সে মোতাবেক চাঁদপুর পৌর কর্মচারী সংসদের ২০২১ইং নির্বাচনে সংগঠনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে নির্ধারিত তারিখে একটি মাত্র প্যানেল জমা পড়ে। নির্ধারিত সময়ে আর কোনো প্যানেল জমা না পড়ায় পৌর কর্মচারী সংসদ নির্বাচন -২০২১ইং-এর নির্বাচন পরিচালনায় গঠিত নির্বাচন কমিশন একমাত্র প্যানেল মফিজ-মানিক-বাতেন পরিষদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে।
গতকাল ১৬ অক্টোবর শনিবার বিকেলে চাঁদপুর পৌর ভবনের সম্মেলন কক্ষে পৌর কর্মচারী সংসদ নির্বাচন ২০২১-এর জন্যে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মুহাম্মদ সোহেল রানা চাঁদপুর পৌর কর্মচারী ও নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে মফিজ-মানিক-বাতেন পরিষদের ১৯জন বিজয়ী সদস্যের নাম ঘোষণা করেন।
বিজয়ীরা হলেন : সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান (মানিক), সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন (লাকী), কোষাধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাদির ঢালী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মনিরুজ্জামান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনায়েত উল্যাহ বেপারী, ক্রীড়া সম্পাদক মোঃ এমদাদ হোসেন মিলন, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক বদিউল আলম (বদু), মহিলা সম্পাদিকা-আফরোজা খানম, সহ-মহিলা সম্পাদিকা নুরুন নাহার, কার্যকরী সদস্য যথাক্রমে- মোঃ রাফি রাসেল, শাহাজাদী হ্যাপী, আঃ কাদের মিয়া, মোঃ শাহাদাৎ হোসেন ও আঃ কাদির গাজী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাচনের জন্যে গঠিত নির্বাচন কমিশনের কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, নির্বাচন কমিশনার ও পৌর কর্মচারী সংসদ নির্বাচনের সদস্য সচিব মোঃ মুসলিম বেপারী।
নাম ঘোষণার পর বিজয়ীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার ও পৌর কাউন্সিলর মোঃ সোহেল রানা, নির্বাচন কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ ও সদস্য সচিব মোঃ মুসলিম বেপারী।
সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পৌর কর্মচারী সংসদের নির্বাচন সফলভাবে সমাপ্ত করায় নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক বাতেন মিয়াজী, সহ-সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদিকা ফারজানা পারভীন লাকী, সদস্য শাহজাদী হ্যাপী। সবশেষে মিষ্টিমুখের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।