• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

‘রুবেলের পরিবারের জন্যে পাঁচ লাখ টাকার ফান্ড গঠন করা হবে’

প্রকাশ:  ০৫ জুন ২০২১, ১৭:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও পৌর ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম শেখ মেহেদী হাসান রুবেলের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৪ জুন শুক্রবার বাদ জুমা শেখের হাট জামে মসজিদে আয়োজিত মিলাদ ও দোয়াশেষে মোনাজাত করেন ওই মসজিদের খতিব মাওলানা মোঃ আক্তার হোসেন।
দোয়া ও কবর জিয়ারতে অংশ নেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, পৌর ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী, পৌর ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন চৌধুরী, মরহুমের পিতা মোঃ বাচ্চু শেখ, জেলা ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ কাসেম গাজী, ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ কাকন গাজীসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
কাউন্সিলর মোঃ কবির হোসেন চৌধুরী জানান, শেখ মেহেদী হাসান রুবেলের তিন বছরের একটি ছেলে আছে, তার নাম অয়ন। আমরা অয়নের জন্যে তথা তার পরিবারের জন্যে পৌর মেয়রের নেতৃত্বে পাঁচ লাখ টাকার ফান্ড গঠন করবো। যাতে ভবিষ্যতে ছেলেটির পড়ালেখাসহ অন্যান্য বিষয়ে সমস্যা না হয়। অতি শীঘ্রই আমরা তাদের পরিবারের কাছে এ টাকা হস্তান্তর করবো।
মরহুম শেখ মেহেদী হাসান রুবেলের চাচাতো ভাই শেখ মমিনুল ইসলাম বলেন, আমার ছোট ভাইয়ের মাগফেরাত কামনায় কোরআনখানি, কবর জিয়ারত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সবশেষে এলাকার সকলের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়েছে।
উল্লেখ্য, ২৯ মে শনিবার বেলা সাড়ে ১২টায় চাঁদপুর পৌরসভার মুন্সী বাড়ি নামক স্থানে দুবন্ধু মোটর সাইকেল করে রেলক্রসিং পার হওয়ার সময় মেহেদী হাসান রুবেল (২৮) ট্রেনের ধাক্কায়  নিহত হয়েছেন।

 

সর্বাধিক পঠিত