• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন এডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু।

প্রকাশ:  ৩০ মে ২০২১, ১৯:১০ | আপডেট : ৩০ মে ২০২১, ১৯:২১
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন এডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু।

ইউসুফ পাটোয়ারী লিংকন

শাহরাস্তিতে উপজেলা-উপ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এবং শাহরাস্তি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও কুমিল্লা বঙ্গবন্ধু ল” কলেজের প্রভাষক, বিশিষ্ট শিক্ষাবিদ, মেজর (অবঃ) র‌ফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়য়ের স্নেহধন্য আস্থাবাজন ব্যা‌ক্তিত্ব নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু।

আসন্ন উপজেলা চেয়ারম্যান উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা পাওয়ার জন্য স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন তিনি।

২৯ মে বিকেল ৩:০০ ঘটিকায় শাহরাস্তি প্রেসক্লাবে এ মতবিনিময় সভা করেন তিনি। পরে সাংবাদিকদের সাথে প্রশ্ন উত্তর পর্বে এডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু বলেন, আপনাদের সমর্থন এবং সহযোগীতায় যদি আমি দলীয় প্রতীক পেয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই তাহলে প্রথমেই আপনাদের সাথে বসে জনগনের দুর্ভোগ লাগবে এবং উপজেলার উন্নয়নে যা যা করা দরকার তাই করবো। শাহরাস্তি উপজেলা মাদক, সন্ত্রাস, দুর্নীতি, নারী নির্যাতন মুক্ত ও পরিবেশবান্ধব সমাজ গড়ার লক্ষ্যে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচন করতে চাই। আমি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলায় ব্যাপক উন্নয়ন করবেন বলেও বলেন তিনি।

সাংবাদিক মাসুদ রানার পরিচালনায় এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ূন কবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনে শাহরাস্তি উপজেলা সাবেক চেয়ারম্যান প্রিন্সিপাল এম,এ আউয়াল মজুমদার।

এসময় শাহরাস্তিতে কর্মরত বিভিন্ন গণ-মাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যাপক আবুল কালাম, ফারুক আহমেদ চৌধুরী, মোঃ মইনুল ইসলাম কাজল, হাবিবুর রহমান ভূঁইয়া, মোঃ ফয়েজ আহমেদ, কামরুজ্জামান সেন্টু, জাহাঙ্গীর আলম হৃদয়, নোমান হোসেন আখন্দ, মোঃ হাসানুজ্জামান, ইউসুফ পাটোয়ারী লিংকন, মোঃ জামাল হোসেন, রফিকুল ইসলাম পাটোয়ারী, মোঃ সিদ্দিকুর রহমান নয়ন, আবু মুছা আল্ শিহাব, মোঃ ইমতিয়াজ ছিদ্দিকী তোহা প্রমূখ।

সর্বাধিক পঠিত