• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম মিন্টু

প্রকাশ:  ২২ মে ২০২১, ১৫:৩১
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

শাহরাস্তিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম মিন্টু

ইউসুফ পাটোয়ারী লিংকন

শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা রেজাউল করিম মিন্টু। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

আওয়ামী লীগ পরিবারের সন্তান ও রাজপথের পরীক্ষিত সৈনিক রেজাউল করিম মিন্টু, তাঁর পিতা প্রয়াত বীর মুক্তিযোদ্বা রুস্তম আলী মিয়া, শাহরাস্তি আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান, সদর মেহের দক্ষিন ইউনিয়নের চার চার বার নির্বাচিত চেয়ারম্যান।

মো রেজাউল করিম মিন্টু ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবনের শুরু। বর্তমানে শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং সাবেক পৌর আওয়ামীলীগের আহবায়ক, সাবেক সদস্য, যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ, সভাপতি বঙ্গবন্ধু পরিষদ শাহরাস্তি উপজেলা, সাবেক সাধারণ সম্পাদক ছাত্রলীগ, নিজমেহার পাইলট উচ্চ বিদ্যালয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, শহীদ সোহরাওয়ার্দী ছাত্রাবাস শাখা কুমিল্লা ভিকটোরিয়া কলেজ, সাধারণ সম্পাদক শাহরাস্তি উপজেলা ক্রীড়া সংস্থা, সাবেক সভাপতি ম্যানেজিং কমিটি, নিজমেহার পাইলট উচ্চ বিদ্যালয়, সাবেক সদস্য গভর্নিং কমিটি মেহের ডিগ্রী কলেজ, আজীবন সদস্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চাঁদপুর ইউনিটি, সাধারণ সম্পাদক, শাহরাস্তি শাহ সাহেব কেন্দ্রীয় মসজিদ।

আওয়ামী লীগ পরিবারের সন্তান ও রাজপথের পরীক্ষিত সৈনিক হিসেবে পরিচিত রেজাউল করিম মিন্টু দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী নেতাকর্মীরা।

শাহরাস্তি পৌসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন বলেন, রেজাউল করিম মিন্টু উপজেলা আওয়ামী লীগের জন্য একটি আশ্রয়স্থল। তাকেই আওয়ামী লীগ মনোনয়ন দেবে আমি বিশ্বাস করি।

 

সর্বাধিক পঠিত