• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তি উপজেলা নির্বাচনকে সামনে রেখে ইলিয়াস মিন্টুর গণসংযোগ

প্রকাশ:  ২১ মে ২০২১, ১৭:৩৫
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

শাহরাস্তি উপজেলা নির্বাচনকে সামনে রেখে ইলিয়াস মিন্টুর গণসংযোগ

ইউসুফ পাটোয়ারী লিংকন

শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে শাহরাস্তি আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছে শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এবং শাহরাস্তি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও কুমিল্লা বঙ্গবন্ধু ল” কলেজের প্রভাষক, জননেতা মেজর অবসর র‌ফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়য়ের স্নেহধন্য আস্থাবাজন ব্যা‌ক্তিত্ব নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু।

গত ১৯/ ০৫/ ২০২১ রোজ বুধবার সকাল ৯:০০ ঘটিকা থেকে রাত ৮:০০ ঘটিকা পয’ন্ত একটানা মত বিনিময় ও গণসংযোগ করেন, সূচিপাড়া বাজার, আয়নাতলী বাজার, উঘারিয়া বাজার, চিতোষী পূব’ ও পশ্চিম ইউনিয়নস্থ বাজার, দেবকরা তাঁর নিজ পৈত্রিক নিবাসে সকল স্তরের জনগণ, সাংবাদিক , মানবাধিকার সংস্থার কমী”, সুশীল সমাজের লোকজন এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে মো. ইলিয়াস মিন্টু এ গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলার সাবেক চেয়ারম্যান ও মেহের ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার ,সূচিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও উপজেলা আ”লীগের যুগ্ম সম্পাদক মো. হুমায়ন কবির লিটন, উপজেলা আ”লীগের সদস্য সেলিম খান, চিতোষী পূব’ ইউনিয়ন আ”লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন, সাধারন সম্পাদক আবদুল আজিজ মানিক, চিতোষী পশ্চিম ইউনিয়ন আ”লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মেসকাত হোসেন বিটু, মেহের দক্ষিন ইউনিয়ন আ”লীগের সহ-সভাপতি অধ্যাপক আমিনূল ইসলাম খোকন, সূচিপাড়া উত্তর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রাশেদুল আলম অপু, মেহের দক্ষিন ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কামাল হোসেন, ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ শুভ সহ অনেকে

এ সময় দলীয় নেতাকর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে মোঃ ইলিয়াস মিন্টুকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের প্রতি আহ্বান জানানো হয়।

সর্বাধিক পঠিত