• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

টহল সদস্যদের মাঝে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির ঈদসামগ্রী বিতরণ

কমিউনিটি পুলিশিং চাঁদপুরে সুসংগঠিত : পুলিশ সুপার

প্রকাশ:  ১২ মে ২০২১, ১২:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে বিভিন্ন অঞ্চলের টহল সদস্যদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ১১ মে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি বলেন, কমিউনিটি পুলিশিং চাঁদপুরে সুসংগঠিত। এ সংগঠনের কর্মকর্তাগণ মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশের সহযোগী হয়ে নিরলস কাজ করছেন। যার দরুণ চাঁদপুরে আইনশৃঙ্খলার অনেক উন্নতি হয়েছে।
তিনি আরও বলেন, দানশীল ব্যক্তিগণ সকল শ্রেণি-পেশার অসহায়দের ব্যাপারে চিন্তা করেন। যার দরুণ টহল সদস্যরাও তাদের মানবতা থেকে পিছিয়ে নয়। তারা তাদের পরিবারের বিষয়ে চিন্তা করেছেন। তাই আজকে পৌর কমিটি পুলিশিংয়ের মাধ্যমে ঈদসামগ্রী বিতরণের সুযোগ হয়েছে।
কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুলের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আব্দুর রহীম ও অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মোঃ আসাদুজ্জামান, জেলা কমিটির সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, পৌর কমিটির সহ-সভাপতি সফিউদ্দীন আহমেদ, শরীফ মোঃ আশ্রাফুল হক, কোষাধ্যক্ষ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন ও অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী।
উল্লেখ্য, চাঁদপুর পৌর এলাকার বিভিন্ন অঞ্চলের ১শ’ জন টহল সদস্যের মাঝে একটি লুঙ্গি, চাল, ডাল, তৈল, সেমাই, চিনি, প্যাকেট দুধ, সাবান, পেঁয়াজ, রসুন, আদা ও আলু দেয়া হয়েছে। এর মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ কাউছ মিয়া কর্তৃক জনপ্রতি ১০ কেজি করে ১ টন চাল, লিয়াকত হোসেন বাচ্চু মিয়া কর্তৃক জনপ্রতি ১০ কেজি করে একটন চাল এবং সুজিত রায় নন্দী কর্তৃক প্রধানমন্ত্রীর উপহার ৫ কেজি করে চাল রয়েছে।


 

সর্বাধিক পঠিত