• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে কর্মরত গণ-মাধ্যম কর্মিদের সন্মানে ইফতারের আয়োজন।

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২১, ১৬:৫১
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

শাহরাস্তিতে কর্মরত গণ-মাধ্যম কর্মিদের সন্মানে ইফতারের আয়োজন।

ইউসুফ পাটোয়ারী লিংকন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় কর্মরত গণ-মাধ্যম কর্মিদের সন্মানে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু। গতকাল উপজেলার শ্রীপুর কপি পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু। অনুষ্ঠান পরিচালনা করেন দপ্তর সম্পাদক শফিউল আজম স্বপন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল চৌধুরী, পোরসভা যুবলীগর সাবেক আহবায়ক ও কফি পার্কের স্বত্বাধিকারী শাহ্‌ এনামুল হক কমল।

উক্ত অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দ, রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ,মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দসহ শাহরাস্তি উপজেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


ইফতার মাহফিলের আয়োজক মোঃ কামরুজ্জামান মিন্টু তাঁর বক্তব্যে বলেন, শাহরস্তি উপজেলা আওয়ামী রাজনীতি সংগঠন করতে গিয়ে প্রয়াত যত নেতা বিশেষ করে মরহুম রুস্তুম আলী, আবু তাহের হেডমাস্টার, হুমায়ূন কবির মজুমদার, আব্দুল খালেক মজুমদার, এডভোকেট মফিজুর রহমান মজুমদার, কামাল পাশা মজুমদার, শাহনেওয়াজ, মোঃ ফরিদ উল্যাহ্ চৌধুরী, সম্প্রতি প্রয়াত অহিদুর রহমান বাঙ্গালী সহ চাঁদপুর জেলার নাম জানা না-জানা সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করেন তিনি।

আলোচনা সভার পর ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ, হাজীগঞ্জ শাহরাস্তির উন্নয়নের রূপকার স্থানীয় সংসদ সদস্য মেজর অরঃ রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। এছাড়া দেশে প্রাণঘাতী করোনা মহামারীর এই সময় যত লোক প্রয়াত হয়েছেন সকলের জন্য দোয়া প্রার্থনা করা হয়।  

পরে আমন্ত্রিত গনমাধ্যমকর্মীদের নিয়ে দোয়া মাহফিল ও মোনাজাত শেষে ইফতারের আয়োজন করা হয়।

সর্বাধিক পঠিত