• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চতুর্থ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

প্রকাশ:  ১৬ মার্চ ২০২১, ১১:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডস্থ ব্যাংক কলোনীতে এক স্কুলছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গতকাল সন্ধ্যার আগে এ ঘটনাটি ব্যাংক কলোনীর আলী আহম্মদের বাসায় ঘটেছে বলে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সদস্য আমেনা বেগম জানিয়েছেন। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতাল রিপোর্টের জন্যে মর্গে প্রেরণ করেন।
এদিকে চতুর্থ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যার ঘটনায় ব্যাংক কলোনী এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনাটি দেখার জন্যে উৎসুক জনতা ওই বাড়িতে ভিড় জমিয়েছেন। আত্মহত্যাকারী ছাত্রী মাইমুনা জারিন (৯) মোঃ হুমায়ুন কবির ও সালমা বেগমের  কন্যা। সে চাঁদপুর সরকারি হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।
মেয়েটির মা কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের জানান, দুপুরে সে তার বাবাকে ভাত দিয়েছিলো। বিকেলে নাস্তা করার পরে কিছু সময় তার কোনো সাড়া শব্দ না পাওয়ায় তার রুমে গিয়ে দেখি জানালার সাথে তার লাশ ঝুলে আছে। স্থানীয়রা বলেন, খুব ভালো একটি মেয়ে ছিলো। তবে সে বেশি সময় ক্রাইম রিপোর্ট টিভিতে দেখতো। মনে হচ্ছে সেই রিপোর্টের আলোকে সে খেলার চলে হয়তোবা আত্মহত্যা করেছে।
সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক জানান, মেয়েটি আচরণে ভদ্র ছিলো। তার মতো ছোট্ট মেয়ের আত্মহত্যায় এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।
চাঁদপুর সদর মডেল থানার এসআই বিপ্লব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছোট্ট মেয়েটি আত্মহত্যা করেছে, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তবে আমরা তদন্তপূর্বক বলতে পারবো, সে কিভাবে কেনো আত্মহত্যা করেছে।

সর্বাধিক পঠিত