• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের করোনা পরিস্থিতি : একদিনে শনাক্ত ২ ॥ সুস্থ ৫ জন

প্রকাশ:  ০৪ মার্চ ২০২১, ০৯:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 গতকাল ৩ মার্চ বুধবার চাঁদপুরে নতুন করে আরও ২ জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। অপরদিকে একদিনে নতুন করে ৫ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এদিন ৫২টি স্যাম্পলের রিপোর্টে ২ জনের করোনা শনাক্ত হয়। বাকি ৫০ জনের রিপোর্ট নেগেটিভ আসে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮শ’ ৫২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৭শ’ ১৯ জন।
উপজেলাভিত্তিক আক্রান্তদের সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদরে ১২৪১ জন, হাইমচরে ১৭৪ জন, মতলব উত্তরে ২১০ জন, মতলব দক্ষিণে ৩০৭ জন, ফরিদগঞ্জে ৩১৩ জন, হাজীগঞ্জে ২৪৩ জন, কচুয়ায় ১০৫ জন ও শাহরাস্তিতে ২৫৯ জন। এছাড়া ঢাকা হতে আগত ৪ জন, লক্ষ্মীপুর থেকে ২ জন, মতলব (দঃ) আইসিডিডিআরবি হতে প্রাপ্ত ৩০ জন, কুমিল্লা মেডিকেল কলেজ হতে প্রাপ্ত ১ জন ও নারায়ণগঞ্জ থেকে আগত ১ জন আক্রান্ত হওয়ার হিসেবে রয়েছে। চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র থেকে এ তথ্য পাওয়া যায়।
সূত্র থেকে আরও জানা যায়, গতকাল ৩ মার্চ বুধবার ভাষাবীর এমএ ওয়াদুদ আরটি পিসিআর ল্যাবে ৫২টি স্যাম্পলের করোনা টেস্ট করা হয়। এই স্যাম্পলগুলো গত ২ মার্চ মঙ্গলবার সংগৃহীত। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি মতলব দক্ষিণ উপজেলায়।
চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃতের সংখ্যা হচ্ছে ৮৮ জন। সুস্থ এবং মৃতের সংখ্যা বাদ দিয়ে ৪৫ জন বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। উপজেলাভিত্তিক মৃত্যুর সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদরে ২৮ জন, ফরিদগঞ্জে ১৪ জন, হাজীগঞ্জে ১৭ জন, শাহরাস্তিতে ৭ জন, কচুয়ায় ৬ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৪ জন ও হাইমচরে ১ জন।

 

সর্বাধিক পঠিত