• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

মাহবুুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশ:  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মাহবুবুর রহমান শাহীনের মাতা শরিয়েতুন হাবিবের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে ৪টি মসজিদে বাদ আসর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে ২২ ফেব্রুয়ারি সোমবার বাদ আসর চাঁদপুর শহরের শপথ চত্বরস্থ বাইতুল আমীন জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমার পরিবারের পক্ষে মাহবুবুর রহমান শাহীন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মুফতি জাফর আহমেদ।
আরো অংশ নেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ হামিদ মাস্টার, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রাফিউস সাহাদাত ওয়াসিম পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আলী আহম্মদ সরকার, জেলা বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক মাহমুদ হাসান কবির, পৌর বিএনপির কোষাধ্যক্ষ কাইয়ুম খান, পৌর যুবদলের সাবেক আহ্বায়ক শাহানুর বেপারী শানু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ জামাল হোসেন, হানারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন গাজী, আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মাস্টার, জেলা জিয়া মঞ্চের সভাপতি শোয়েব কলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, খোকন মিজি, সদস্য দেওয়ান মোঃ জুয়েল, ওসমান গনি জনি, আবু আহমেদ, জাহাঙ্গীর,আনোয়ার, আলমগীর, শামিম হোসেন, ছাত্রদল নেতা প্রিন্স প্রমুখ।
এছাড়াও অংশ নেন চাঁদপুরের সুধীজন, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বা নেতৃবৃন্দ ও চাঁদপুরের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।
উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম হাবিবুল্লাহ চোকদার, মরহুমা শরিয়েতুন হাবিবসহ পরিবারের সদস্য যারা কবরবাসী হয়েছেন এবং বিশিষ্ট শিল্পপতি ও রাজনৈতিক নেতা শফিকুর রহমান কিরণ ও বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠনের যে সকল নেতৃবৃন্দ অসুস্থ তাদের আশু সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এদিকে একই সময়ে চাঁদপুর শহরের গুয়াখোলা মদিনা জামে মসজিদ, গুয়াখোলা আল আকসা জামে মসজিদ ও পুরাণবাজারস্থ ৪নং ওয়ার্ডের রেলী জামে মসজিদে তাঁর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।