• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিকে আওয়ামীলীগের ঘাঁটি বানাতে হবে ইমরান মনির

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪৬
চাঁদপুর পোস্ট
প্রিন্ট

শাহরাস্তিকে আওয়ামীলীগের ঘাঁটি বানাতে হবে ইমরান মনির

চাঁদপুর পোস্ট

চাঁদপুরের শাহরাস্তিতে পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হাজী আব্দুল লতিফের সমর্থনে এক মতবিনিময় সভায় শাহরাস্তি উপজেলা ছাত্রলীগর সভাপতি পদপ্রার্থী ইমরান মনির বলেন শাহরাস্তি আওয়ামীলীগের ঘাঁটি বানাতে হবে এবং হাজী আব্দুল লতিফকে ২৮ তারিখে জিতিয়ে আনতে হবে। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পৌর শহরের উপলতা মেয়রের নিজ নিবাস সংলগ্ন এলাকায় পৌর আ’লীগের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় পৌর আ’লীগের আহবায়ক ও মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফের সভাপতিত্বে টেলিকনফারেন্সে মাধ্যমে এতে উদ্বোধনী বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ- পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এম পি।

অনুষ্ঠানে জেলা নেতৃবৃন্দ, উপজেলা, পৌর নেতৃবৃন্দ ভোটার সমর্থকদের উদ্দেশ্যে তিনি বক্তব্য বলেন, আসন্ন নির্বাচনে চাঁদপুর জেলার শাহরাস্তি পৌরসভার প্রার্থী মনোনয়নে দলীয়” সভানেত্রী শেখ হাসিনা ” মেয়র প্রার্থী মনোনয়নে বিচার-বিশ্লেষণ করে হাজী আব্দুল লতিফকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।

দলীয় সভানেত্রীর এ সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে আমাদের ও আপনাদের সকলের দায়িত্ব নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা। ওই হিসেবে আপনারা হাজী আব্দুল লতিফ মনোনীত এ প্রার্থীকে দলীয়ভাবে ও সমষ্টিগত ভাবে “আপামর জনতাকে” সরকারের উন্নয়ন কর্মকান্ড জানান দিয়ে নৌকা প্রতীকে ভোট দানে উৎসাহিত করুন। সেজন্য সকল দলীয় নেতৃবৃন্দ কে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন পরিচালনা করার জন্য তিনি আহ্বান জানান।
পরে পৌর আ’লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আ’লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো: নাছির উদ্দিন ভূঁইয়া।

 

তিনি তার বক্তব্যে বলেন,আপনারা দলীয় সভা নেত্রীর সিদ্ধান্ত ও দলীয় কাঠামোর মধ্যে থেকে আওয়ামী লীগের ও স্বাধীনতার প্রতীক নৌকা কে বিজয়ী করুন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে চাঁদপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। তিনিও উপজেলা ও পৌর নেতৃবৃন্দ কর্মীদের উদ্দেশ্যে অনুরূপ প্রত্যাশার কথা ব্যক্ত করেন। এছাড়া পৌর আ’লীগের আহবায়ক নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হাজী আব্দুল লতিফ, নৌকা প্রতীক পাওয়ার দলীয় সভানেত্রী শেখ হাসিনা, সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, জেলা নেতৃবৃন্দ, উপজেলা নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়া তিনি গত ৫ বছরের অত্র পৌরসভার উন্নয়নের সংক্ষিপ্ত ফিরিস্তি ব্যাখ্যা করেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার ও নৌকা প্রতীকে ভোট দিতে দলীয় নেতৃবৃন্দ কর্মী সমর্থকদের সহযোগিতা আশা করে ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেন।

এসময় দলীয় মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি মঞ্জুর আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, এড. জহিরুল ইসলাম, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মোঃ শাহ আলম, জেলা যুবলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া, চাঁদপুর শ্রমিকলীগের সভাপতি মাহবুবুর রহমান। জাতীয় হূদরোগ ইনস্টিটিউটের (কার্ডিয়াক) বিশিষ্ট প্রফেসর ডাক্তার কামরুল হাসান ও চলমান পৌর নির্বাচনে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত ঢাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন।

উপজেলা পর্যায়ে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা আ’লীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাবেক আহবায়ক তোফায়েল আহমেদ ইরান, জাতীয় পার্টির শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান আবদুল মান্নান মোল্লা, পৌর আ’লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক এড. ইলিয়াস মিন্টু, উপজেলা আ’লীগের প্রচারণা সম্পাদক জেড এম আনোয়ার। পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ মধ্যে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, উপজেলা পূজা উদযাপন ও শ্রী শ্রী মেহার কালীবাড়ি পরিচালনা পরিষদের সভাপতি নিখিল মজুমদার, সাধারণ সম্পাদক অমৃত মজুমদার টুটুন, শাহরাস্তি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সভাপতি ডা: কমল চক্রবর্তী ও সাধারণ সম্পাদক বাবু সুভাষচন্দ্র মাধুর প্রমুখ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আ লীগ, যুবলীগ ছাত্রলীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ পেশাজীবি সংগঠন উক্ত নির্বাচনে নির্বাচিত বিশিষ্ট জন, এলাকার গণ্যমান্য ভোটার সমর্থক সহ সকল শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত