• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে দলীয় প্রতীক নৌকা পাওয়ায় হাজী লতিফ ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত

প্রকাশ:  ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪২ | আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৮
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

শাহরাস্তিতে দলীয় প্রতীক নৌকা পাওয়ায় হাজী লতিফ ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত

ইউসুফ পাটোয়ারী লিংকন

চাঁদপুর শাহরাস্তি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের (নৌকা) দলীয় মনোনয়ন পাওয়ায় শাহরাস্তি পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র হাজী আব্দুল লতিফকে বিপুল সংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৩১ জানুয়ারি) বেলা ৩টার দিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাজী আব্দুল লতিফ ঢাকা থেকে শাহরস্তি পৌছালে নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর বিপুল সংখ্যাক মোটরসাইকেল বহর নিয়ে হাজী লতিফ শাহরাস্তি গেইট (দোয়াভাঙ্গা) হতে কালিবাড়ি পাইলট উচ্চবিদ্যালয় মাঠের সামনে এসে পথসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে রাখেন।

এসময় হাজী লতিফ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,‘ ২৮ফেব্রুয়ারি নির্বাচনে অংশ গ্রহণ করে, পৌরবাসীর দোয়া সঙ্গে নিয়ে শাহরাস্তি পৌরসভাটি আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই।’ এজন্য তিনি উপজেলা সহ পৌর আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ভেদাভেদ ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার আহবান জানান এবং সর্বস্তরের মানুষের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

তিনি মাননীয় সংসদ সদস্য মুক্তিযোদ্বের ১ নং সেক্টর কম্যান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম মহোদয় এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপণ করে আরও বলেন,‘ উনারা আমার উপর আবারও আস্থা রেখেছেন। উনাদের আস্থার প্রতিদান ২৮ ফেব্রয়ারি শাহরাস্তি পৌরবাসী দিবেন। এজন্য সকলকে ভেদাভেদ ভুলে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানান তিনি।

পথসভা শেষে দলীয় নেতা-কর্মিদের নিয়ে হযরত শাহরাস্তি বোগদাদী (রহঃ)এর পবিত্র মাজার জিয়ারত করেন এবং নির্বাচনে জয় লাভ করতে মহান আল্লার দরবারে দোয়া প্রার্থনা করেন।

পৌর যুবলীগ নেতা শাহ্ এনামুল হক কমলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেডএম আনোয়ার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেদোয়ান হোসেন সেন্টু, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ জসিম উদ্দীন পাটোয়ারী জনি, কাউন্সিলর মুকবুল হোসেন, সূচীপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার, টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নজরুল ইসলাম, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, আলহাজ্ব আবদুল লতিফের বড় ছেলে শাহজানান সাজুসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতা-কর্মিরা।

প্রসঙ্গত, ৩০ জানুয়ারি আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় হাজী আব্দুল লতিফকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়। শনিবার প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের সভা শেষে দলীয় প্রার্থী হাজী আব্দুল লতিফকে মনোনয়নপত্র তুলে দেওয়া হয়।

 

সর্বাধিক পঠিত