• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

সুচিপাড়া ইউনিয়নের শীতার্ত পরিবারের পাশে গোল্ডমার্ক ওভারসীজ

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২১, ২১:১৫ | আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ২১:২৭
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

সুচিপাড়া ইউনিয়নের শীতার্ত পরিবারের পাশে গোল্ডমার্ক ওভারসীজ 

ইউসুফ পাটোয়ারী লিংকন 

শাহরাস্তি সুচিপাড়া দুস্থ-অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলার সূচীপাড়া উচ্চবিদ্যালয়ে গোল্ডমার্ক ওভারসীজ লিমিটেডের পক্ষ হতে এ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূচীপাড়া উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও গোল্ডমার্ক ওভারসীজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু নাছের মোঃ ওয়াজেদ।

সুচিপাড়া উচ্চবিদ্যালয়ের হিসাব বিজ্ঞানের সিনিয়র শিক্ষক মনির বিএসসির সভালতিত্বে ও ছাত্রনেতা মিজানুর রহমান জীবনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলনে সুচিপাড়া উচ্চবিদ্যালয়ের ইংরেজি শিক্ষক শরিফুল ইসলাম এবং গোলাম রাব্বানী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক নোমান হোসেন আখন্দ, যুবলীগ নেতা মোজাম্মেল হোসেন কাজল, রাশেদ আলম অপু। উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী শহীদুল ইসলাম সেলিম, ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী নূরুল ইসলাম পারভেজ, ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মোঃ আলী হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ শেখ ফরিদ, বিপ্লব খান, সূচীপাড়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বাবলু মিয়াজী, মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক শাহরিয়ার ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা তানভীর হাসান সাগর, নিজাম খান, ইয়ামিন হোসেন বাপ্পী, সাগর, জহির প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে আবু নাছের মোঃ ওয়াজেদ বলেন, সারা দেশেই প্রকৃতিতেও জেঁকে বসেছে শীত। শীতের তীব্রতা বাড়তি ভোগান্তি ডেকে এনেছে জনজীবনে। এমন পরিস্থিতিতে নিজ এলাকা সুচিপাড়া উত্তর ইউনিয়ন শীতার্ত পরিবারের পাশে দাঁড়ালেন  সূচীপাড়া উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও গোল্ডমার্ক ওভারসীজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবু নাছের ওয়াজেদ।

আবু নাছের ওয়াজেদ আরও বলেন,  “করোনাকালের শুরু থেকে আমি চেষ্টা করেছি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর। আপনারা জানেন আমাদের দেশে প্রচন্ড শীত পড়েছে। এমন অবস্থায় আমার নিজ এলাকা  সুচিপাড়া উত্তর ইউনিয়নের  শীতার্ত পরিবারের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরও বলেন “নির্দিষ্ট কিছু পরিবার চিহ্নিত করে আমি নিজে থেকে রাতের বেলায় ঘরে ঘরে গিয়ে কম্বল পৌঁছে দেবো। চলতি শীতে আমার এই প্রচেষ্টা অব্যহত থাকবে ইনশাআল্লাহ। আমার এই চেষ্টায় সার্বিক সহযোগিতার জন্য আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই সুচিপাড়া উত্তর ইউনিয়নের জনগনকে।