• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

শরীয়তপুর ও ইব্রাহিমপুর আঞ্চলিক মহাসড়ক উন্নয়ন কাজ পরিদর্শনে এনামুল হক শামীম

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২০, ১৬:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শরীয়তপুর ও চাঁদপুর ইব্রাহিমপুর ফেরিঘাট আঞ্চলিক মহাসড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন পানি-সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। তিনি ২৪ নভেম্বর মঙ্গলবার দুপুরে এ উন্নয়ন কাজ পরিদর্শন করেন। এ উপলক্ষে শরীয়তপুর চরসেনসাস ইউনিয়ন পরিষদে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভেদেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারীর সভাপতিত্বে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, শুধু নদী ভাঙ্গন রোধে নয়, এই এলাকার উন্নয়নে যা যা করণীয় আমি তাই করবো। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশের ন্যায় আমার নির্বাচনী এলাকা শরিয়তপুরেও ব্যাপক উন্নয়ন কর্মকা- অব্যাহত রয়েছে। শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কাজ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, এখানে কোনো শামীম লীগ কিংবা ফ্যামিলি লীগ করা করতে দেয়া হবে না। সবাই আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করবো। জননেত্রী শেখ হাসিনার ডেলটা প্লান ভিশন বাস্তবায়নে আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন।

পরে তিনি ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বালার বাড়িতে দুটি উঠোন বৈঠক করেন। দিনব্যাপী মন্ত্রীর এই সফরের সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার আশরাফুজ্জামান, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জামাল হোসেন, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির মোল্লা, সখিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন মোল্লাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সর্বাধিক পঠিত