• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব দক্ষিণে আইনশৃঙ্খলা ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা

মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে : অ্যাডঃ নূরুল আমিন রুহুল আমিন এমপি

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২০, ১৬:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুল বলেছেন, মতলব দক্ষিণ উপজেলাকে মাদকমুক্ত করতে হবে। মাদক ব্যবসায়ীরা যত বড়ই শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনতে হবে। তিনি আরো বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। এছাড়া বৈশি্বক মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে শতভাগ মাস্ক ব্যবহার করতে হবে।


গত ২৪ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন, মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদ উল্লাহ, খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল মামুন প্রমুখ। পরে উপজেলা মাসিক সমন্বয় ও উন্নয়ন সভা উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এ সময় মাসিক সমন্বয় সভার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সর্বাধিক পঠিত