• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক অনুষ্ঠানে পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল

তরুণদের ভালো কাজে উৎসাহিত করতে পারলে সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২০, ১২:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অত্যন্ত ঝাঁকজমকপূর্ণ আনন্দঘন পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের ৪৬তম অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২০ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় ক্লাব কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে চাঁদপুর রোটারী ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, রোটার‌্যাক্ট ক্লাব শান্তিময় ও শিক্ষণীয় পদ্ধতিতে রোটারীর নিয়ম মেনে প্রতিবছর তাদের লিডারশীপ পরিবর্তন করে। যা খুবই তাৎপর্যপূর্ণ ও শিক্ষণীয়। লিডারশীপ তৈরিতে শান্তিপূর্ণ পদ্ধতি আমাদেরকে কাজে লাগাতে হবে। তরুণদের ভালো কাজে উৎসাহিত করতে পারলে সুন্দর সমাজব্যবস্থা গড়ে তোলা সম্ভব।

তিনি আরো বলেন, আপনারা আমাকে মেয়র নির্বাচিত করেছেন তাই আমার নিকট আপনাদের প্রত্যাশাও বেশি। আমি সেই প্রত্যাশা পূরণে চেষ্টা করে যাচ্ছি, দোয়া করবেন তাতে যেন সফল হতে পারি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথ ধরে চলতে পারলে আমরা অনেক সমস্যার সমাধান করতে সক্ষম হবো। আমাদের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি চাঁদপুরের উন্নয়নে বেশ আন্তরিক রয়েছেন। আশা করি সকলের সহযোগিতা নিয়ে চাঁদপুর পৌরসভাকে নান্দনিক পৌরসভা নির্মাণে আমরা এগিয়ে যেতে সক্ষম হবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারী ক্লাব ৫০ বছর পূর্তি উদ্যাপন পরিষদের আহ্বায়ক রোটারিয়ান পিপি কাজী শাহাদাত পিএইচএফ, ইকবাল এন্ড ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান ইকবাল হোসেন চৌধুরী, রোটারী ক্লাব অব চাঁদপুরের সভাপতি রোটারিয়ান নাসির উদ্দিন খান পিএইচএফ এবং রোটারী ক্লাব ৫০ বছর পূর্তি উদ্যাপন পরিষদের সচিব রোটারিয়ান পিপি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু পিএইচএফ।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী সভাপতি রোটাঃ এনামুল ইসলাম সাবি্বর তার বক্তব্য পেশ করেন এবং বিদায়ী সচিব রোটারীয়ান রাতিবুল ইসলাম তুষার প্রতিবেদন পেশ করেন। বিদায়ী সভাপতি নবাগত সভাপতি রোটারিয়ান দেলোয়ার হোসেন সুমনের নিকট আনুষ্ঠানিকতার মাধ্যমে কলার হস্থান্তর করেন এবং নবাগত সচিব রোটারিয়ান কাজী আজিজুল হাকিম ধন্যবাদ জ্ঞাপন পূর্বক বক্তব্য রাখেন। অনুষ্ঠানে করোনাকালে বিভিন্নভাবে জনকল্যাণে অবদান রাখায় ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্টের পক্ষে অ্যাডঃ সাইফুর রহমান বাবু, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা রোটারিয়ান আলহাজ্জ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার পিএইচএফ, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, চাঁদপুর সদর হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, চাঁদপুর সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ফেরদৌসি জাহান লাভলী, চাঁদপুর সদর হাসপাতালের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট আব্দুল মালেক মিয়াজী, স্বেচ্ছাসেবক সংগঠন কিউআরসির মেহেদী হাসান ও নাজমুল হাসান বাঁধন, তারুণ্যের অগ্রদূতের প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার শেখ মুহাম্মদ জয়নাল আবেদীনের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ৪৬তম অভিষেক অনুষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান পিপি মোঃ আল-আমিন।