• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ঢাকায় আগুন-সন্ত্রাসের প্রতিবাদে চাঁদপুর শহরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২০, ০৯:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঢাকার রাজপথে একই সময়ে একাধিক স্থানে বাসে আগুন-সন্ত্রাসের প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাদ আছর জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিলটি শুরু করে কালীবাড়ি হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।


মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল বলেন, গত ১২ নভেম্বর বৃহস্পতিবার ঢাকার রাজপথে একই সময়ে কয়েকটি স্থানে বাসে আগুন দিয়ে দেশ বিরোধী শক্তিরা দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে। তারা বর্তমান সরকারের উন্নয়ন এবং দেশেকে এগিয়ে নিয়ে যাওয়া সহ্য করতে পারছে না। তাই তারা আবারো পূর্বের আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। কিন্তু তারা জানে না বর্তমান সরকারের অবস্থান খুবই শক্ত। তাদেরকে প্রতিহত করতে শুধু স্বেচ্ছাসেবক লীগই যথেষ্ট। তাই বলছি, আপনারা এ নৈরাজ্য ও অরাজকতা থেকে বিরত থাকুন। তা না হলে আমরা স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মী এর দাঁতভাঙ্গা জবাব দেবো।

উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান পাটওয়ারী, শাহআলম খান, রতন কর শুভ, মুন্না সাহা, মারুফ আনাম, ছিদ্দিকুর রহমান, কিরণ ভূঁইয়া, ঈমান গাজী, জুয়েল কান্তি দত্ত নন্দু, হুমায়ুন শেখ, সোহেল, নিশান, খলিলুর রহমান, জাকারিয়া, শুভ গুহ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিকুর রহমান গাজী, মাঈনুদ্দিন আরিফ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি খোরশেদ হাওলাদার, আল-আমিন ইসলাম সুমন, কল্যাণপুরের জামাল গাজী, দ্বীন ইসলাম বাবু, মোঃ আরিফুল, আবু সুফিয়ান বেপারী, হাসান শাহরিয়ার প্রমুখ।